জাকির মুসা রহ. স্লোগানে মুখরিত শ্রীনগর জামে মসজিদ, ভারতীয় বাহিনীর সন্ত্রাসী হামলায় আহত ৩০ জন মুসলিম!

0
230

গত ৩১মে সালাতুল জুমাআ আদায় করতে শ্রীনগর জামে’ মসজিদে আসেন হাজার হাজার ধর্মপ্রাণ কাশ্মীরী মুসলিম। এসময় জাকির মুসা ও কাশ্মীর বনেগা দারুল ইসলাম স্লোগান দিতে শুরু করেন কাশ্মীরী মুসলিমরা। যেখানে কাশ্মীরীরা ইতিপূর্বে স্লোগান দিত কাশ্মীর বনেগা পাকিস্তান, কিন্তু আজ সেখানে জাকির মুসা রহ. এর মেহনতে কাশ্মীরীরা তাদের স্লোগান পরিবর্তন করে বলতে শুরু করেছেন কাশ্মীর বনেগা দারুল ইসলাম। আল্লাহু আকবার।

এছাড়াও কাশ্মীরী মুসলিমরা আনসার গাজওয়াতুল হিন্দের পতাকার পাশাপাশি ইসলামি ইমারতের তাওহিদী পতাকা উত্তলন করে “কাশ্মীর বনেগা দারুল ইসলাম” স্লোগান দিতে থাকেন। কেনানা আনসার গাজওয়াতুল হিন্দ ইমারতে ইসলামিয়ার নিকট বায়াতবদ্ধ একটি জামাআ’ত।

কাশ্মীরী মুসলিমরা যখন এধরণের স্লোগান দিতে থাকে, তখন ভারতীয় সন্ত্রাসী বাহিনী বিষয়টি সহ্য করতে না পেরে শ্রীনগর জামে’ মসজিদের দরজা বন্ধ করে দেওয়ার চেষ্টা করে। যার ফলে ভারতীয় সন্ত্রাসী মালাউন বাহিনীর সাথে তীব্র সংঘর্ষ শুরু হয় কাশ্মীরী মুসলিমদের। কাশ্মীর ভিত্তিক সংবাদ মাধ্যমগুলো হতে জানা যায় যে, এসময় ভারতীয় বাহিনীর সন্ত্রাসী হামলায় আহত হন প্রায় ৩০ জন কাশ্মীরী মুসলিম।

এছাড়াও জাকির মুসা রহ. এর জন্মস্থান ট্রাল এলাকাতেও ভারতীয় বাহিনীর সাথে জাকির মুসা রহ. এর সমর্থক কাশ্মীরীদের ব্যাপকহারে সংঘর্ষ হয়। যার ফলে এখানেও অনেক কাশ্মীরী মুসলিম হতাহতের শিকার হন।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন