তালেবান মুজাহিদীনের হামলায় আমেরিকান ট্যাংক ধ্বংস, ১টি চৌকি বিজয় ও ১০ শত্রুসেনা নিহত !

1
598

আফগানিস্তানের কান্দাহার প্রদেশে আমেরিকান ট্যাংক এবং পুতুল সেনাদের লক্ষ্য করে বোমা হামলা চালান ইমারতে ইসলামিয়াহ আফগানিস্তানের সৎসাহসী তালেবান মুজাহিদগণ।

আল-ইমারাহ্‌ সংবাদ সংস্থার বরাতে জানা যায় যে, গত মঙ্গলবার দিন বিকালে কান্দাহার প্রদেশের দামান জেলার মারগানকিচাহ গ্রামের নিকটবর্তী এক স্থানে জানবায তালেবান মুজাহিদদের বোমা হামলায় আমেরিকান সাঁজোয়া ট্যাংক ধ্বংস হয়ে তাতে আরোহী সকল সন্ত্রাসী শত্রুসেনা হতাহত হয়।

অপরদিকে, একই দিন রাতে ইমারতে ইসলামিয়ার আল্লাহভীরু মুজাহিদগণ কান্দাহার প্রদেশের রিগরিযান এলাকায় বিশেষ বাহিনীর সদস্য মুরতাদ মুহিব্বুল্লাহ্‌-কে হত্যা করেন। এসময় মেওয়ান্দ জেলার কালানকিচাহ এলাকায় মুজাহিদদের বোমা হামলায় নিহত হয় মুরতাদ বাহিনীর আরো ৩ সদস্য।

এদিকে, আফগানিস্তানের ফারইয়াব প্রদেশ থেকে সংবাদ জানানো হয়েছে যে, আফগানিস্তানের গিরযীওয়ান জেলার নৌখুর এলাকায় অবস্থিত শত্রুদের চৌকিতে হামলা করেন মুজাহিদগণ।

যার ফলে, আল্লাহ্‌ তায়ালার সাহায্যে মুজাহিদগণ সম্পূর্ণরূপে চৌকিটি বিজয় করে নেন। এবং সেখানে অবস্থানরত সৈন্যদের মধ্য হতে ৬ শত্রুসেনা নিহত হয়, আহত আরো ৪ জন। এসময় মুজাহিদগণ গণিমত হিসেবে একটি শক্ত মেশিনগান, দু’টি ক্লাশিনকোভসহ অন্যান্য যুদ্ধ সামগ্রী লাভ করেন।

অপরদিকে সংবাদ সূত্র মতে জানা যায়, দুশমনদের পালটা আক্রমণে দু’জন সৎসাহসী মুজাহিদ সামান্য আহত হন এবং অপর একজন জানবায মুজাহিদ শহীদ হন। ইনশাআল্লাহ্‌।

১টি মন্তব্য

  1. আল্লাহু আকবার ওয়ালিল্লাহিল হামদ
    ইনশাআল্লাহ এভাবেই তাগুতের পরাজয় ঘনিয়ে আসছে
    আর সাপের মাথা কে আল্লাহর বাহিনী থেতলে দিচছে অচিরেই ইনশাআল্লাহ সাপ মৃত্যু কোলে ঢলে পড়বে আর মুসলিমদের চূড়ান্ত বিজয় অর্জিত হবে

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন