সন্ত্রাসী আমেরিকার বর্বরোচিত হামলায় ২১জন মুসলিমের শাহাদাতবরণ ও ৩ জন গ্রেফতার !

0
1368

গত ১৬ই জুন ২০১৯ ঈসায়ীতে আগ্রাসী আমেরিকা ও তাদের গোলাম আফগানের কাপুরুষ পুতুলসেনারা হেলমান্দ, ফারাহ, নিমরোজ ও যাবুল প্রদেশসমূহে নিরীহ সাধারণ মুসলিমদেরকে হত্যা করাসহ ব্যাপক সম্পদের ক্ষতি সাধন করেছে।

তালেবানদের অফিসিয়াল সাইট ‘আল-ইমারাহ্’ বার্তা সংস্থার বরাতে জানা যায়, গত শনি ও রবিবারের মাঝামাঝি রাতে হেলমান্দ প্রদেশের গেরিশক জেলার কেল্লাগিজ এলাকায় সন্ত্রাসী আমেরিকা ও তাদের ভাড়াটে খুনি সন্ত্রাসী পুতুল সেনাদের যৌথ হামলায় ৫জন সাধারণ নাগরিক শাহাদাতবরণ করেছেন এবং এসময় ৩জন নিরীহ মুসলিমকে গ্রেফতার করে নিয়ে যায় সন্ত্রাসীরা।

এদিকে, গত শুক্রবার ও শনিবারের মাঝামাঝি রাতে ক্রুসেডার ও পুতুল বাহিনীদের একটি সন্ত্রাসী দল ফারাহ প্রদেশের একটি গ্রাম থেকে মসজিদের ইমামসহ তিনজন নিরপরাধ মুসলিমকে গ্রেপ্তার করে নিয়ে যায় অজানা গন্তব্যের দিকে। পরে শনিবার বিকাল বেলায় গ্রেফতারকৃত ৩ ব্যাক্তির বিকৃত মৃতদেহ পাওয়া যায়।

এমনিভাবে, নিমরোজ প্রদেশের দিলারাম জেলার একটি এলাকায় নৃশংস হামলা চালায় সন্ত্রাসী পুতুল বাহিনীরা। যার ফলে, একজন নারী ও ২জন পুরুষ আহত হয়। এছাড়াও, কয়েকটি দোকান ধ্বংসস্তুপে পরিণত হয়।

রিপোর্টটিতে আরো জানা যায়, ক্রুসেডার ও পুতুল বাহিনীদের আরেকটি বর্বরোচিত হামলায় যাবুল প্রদেশের মিজান জেলায় ১২ জন নিরপরাধ সাধারণ মুসলিম শাহাদাতবরণ করেছেন।
ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন……

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন