আফগানিস্তানে পুনরায় তালেবানদের হাত থেকে আইএস সন্ত্রাসীদেরকে উদ্ধার করলো মার্কিন বাহিনী!

1
821

জাওজান প্রদেশের পুনরাবৃত্তি ঘটলো এবার কুনার প্রদেশে। গত ২০জুন আফগানিস্তানের কুনার প্রদেশে মার্কিন ক্রুসেডাররা আবারও তাদের পোষ্য খারেজী আইএস সন্ত্রাসীদেরকে হেলিকপ্টারে করে উদ্ধার করে নিয়ে গেছে নিরাপদ স্থানে, যেমনিভাবে ইতিপূর্বে জাওজান প্রদেশ হতে প্রায় ২০০শত এরও অধিক আইএস সন্ত্রাসীদেরকে উদ্ধার করেছিল ক্রুসেডার বাহিনী।

বিস্তারিত সংবাদ হতে জানা যায় যে, তালেবানদের রেড ইউনিট ও স্থানীয় মুজাহিদগণ এক সপ্তাহ যাবৎ কুনার ও নুরিস্থান প্রদেশে আইএস সন্ত্রাসীদের বিরূদ্ধে বড় ধরণের অভিযান শুরু করেছিলেন। উক্ত অভিযানে কুনার প্রদেশের জনগণও মুজাহিদদের সর্বাত্মক সহযোগীতা করেছেন। উক্ত অভিযানে ফিৎনাবাজ দায়েশ সন্ত্রাসীরা পরাজিত হয়ে নিজেদের ঘাঁটি থেকে পলায়ন করে পর্বত অঞ্চলে আশ্রয় নিতে থাকে এবং মুজাহিদরাও দায়েশ সন্ত্রাসীদের ধাওয়া করতে থাকেন। অবশেষে দায়েশের লিডার ও যোদ্ধারা কুনার প্রদেশের নুর গুল জেলার মাজার ভ্যালীর চারকানডো গ্রামে আশ্রয় নেয়।

তালিবান মুখপাত্র জাবিহুল্লাহ মুজাহিদ (হাফিঃ) জানিয়েছেন, গত ২০শে জুন দিবাগত রাতে মুজাহিদরা খারেজী আইএসদের ধরতে প্রস্তুতি গ্রহণ করছিলেন, আর এসময়ই ১০ এরও অধিক মার্কিন হেলিকপ্টার এবং শত শত স্থল বাহিনী উক্ত এলাকায় প্রবেশ করে এবং আইএস সন্ত্রাসীদেরকে তাদের সমস্ত সরঞ্জাম ও পরিবারসহ উদ্ধার করে নিয়ে যায়।

দুনিয়ার সামনে সন্ত্রাসবাদ বিরোধী যুদ্ধের স্লোগান দেওয়া ভণ্ড আমেরিকাই হচ্ছে প্রকৃতপক্ষে সন্ত্রাসী এবং আফগানিস্তানে তাদের মিত্রে পরিণত আইএসকে সবরকমের সহযোগীতা ও সমর্থন প্রদানকারী। বিশ্ব সন্ত্রাসী আমেরিকা এই ফিৎনাবাজ খারেজীদেরকে প্রকৃত মুজাহিদদের বিরুদ্ধে দাঁড় করানোর অপচেষ্টা চালিয়ে যাচ্ছে।

 

১টি মন্তব্য

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন