পল্লী বিদ্যুতের কর্মকর্তাদের অবহেলায় ঝরে গেল একটি প্রাণ!

0
94

পল্লী বিদ্যুতের কর্মকর্তাদের অবহেলা! দীর্ঘ এক বছর থেকে পল্লী বিদ্যুতের তারটি খুঁটি থেকে ছিঁড়ে পড়ে ছিল। একাধিকবার লাইনম্যানসহ কর্তৃপক্ষকে জানানোর পরও তারটি সরানোর ব্যবস্থা করা হয়নি। ঘটনার বিস্তারিত বিবরণে জানা যায়, দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর বিদ্যুতের খুঁটি থেকে ছিঁড়ে পড়ে থাকা তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শুকুর আলী শুকরু (৫৫) নামের এক দিনমজুরের মৃত্যু হয়েছে।

গত শনিবার (২২ জুন) সকাল ১১টায় উপজেলার শিবনগর ইউনিয়নের রাজারামপুর ফকিরপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
জানা যায়, সকালে শুকুর আলী আব্দুর রহিমের আম বাগানে চারা গাছের পরিচর্যা করছিলেন। এ সময় বাগানের মধ্যে খুঁটি থেকে ছিঁড়ে পড়ে থাকা পল্লী বিদ্যুতের তার হাত দিয়ে সরাতে গেলে বিদ্যুতায়িত হন। পরে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

ঘটনাস্থল সংলগ্ন পিটিকল কোম্পানির গার্ড আবু তাহের বলেন, দীর্ঘ এক বছর থেকে পল্লী বিদ্যুতের তারটি খুঁটি থেকে ছিঁড়ে ওই বাগানে পড়ে আছে। একাধিকবার লাইনম্যানসহ কর্তৃপক্ষকে জানানোর পরও তারটি সরানোর ব্যবস্থা করা হয়নি। সকাল ১১টায় দুর্ঘটনা ঘটলেও পল্লী বিদ্যুতের কর্মকর্তারা ঘটনাস্থলে এসেছে বেলা ২টায়।
এ নিয়ে এলাকায় প্রচণ্ড শোক এবং ক্ষোভ চলছে।
এলাকাবাসীর বক্তব্য হল, পল্লী বিদ্যুতের কর্মকর্তাদের অবহেলায় একটি প্রাণ ঝরে গেল। তাদের অবহেলার দরুন আরো বড় যেকোন সমস্যা হয়ে যেতে পারে।

Facebook Comments

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন