লক্ষ্মীপুরে তুচ্ছ ঘটনা কেন্দ্র করে আ’লীগের দুইপক্ষের সংঘর্ষ: আহত ১০

0
121

লক্ষ্মীপুরে আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে তুচ্ছ ঘটনা কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষে ১০ জন আহত হয়েছে। গতকাল সোমবার সকাল ১১টায় সদর উপজেলার চন্দ্রগঞ্জে সংঘর্ষ হয়।

আহতরা হল, যুবলীগ নেতা আব্দুর রাজ্জাক রিংকু, তাজু ভূঁইয়া, রোমেল, সৌরভ, পারভেজ, ছাত্রলীগ নেতা কাজী বাবলু, মামুন, শাহাদাত, ফিরোজ ও পুলিশের এসআই সোহেল মিয়াসহ ১০ জন।পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকালে চন্দ্রগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত র‌্যালি পরবর্তী আলোচনা সভা চলছিল।
এ সময় স্লোগান দেওয়াকে কেন্দ্র করে থানা ছাত্রলীগের আহ্বায়ক কাজী বাবলু সমর্থিত গ্রুপের সঙ্গে ইউনিয়ন যুবলীগের কর্মীদের বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে তুচ্ছ ঘটনা কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষ হয়েছে। উভয়পক্ষ চেয়ার ছোড়াছুড়ি, হাতাহাতি, ধাওয়া পাল্টা ধাওয়া ও পরে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

প্রত্যক্ষদর্শীরা বলেছেন, তাদের নিজেদের দলের লোকদের প্রতিই কোন শ্রদ্ধা ভক্তি নাই। অন্যদের প্রতি কীভাবে থাকবে। তারা এমন এক উগ্র দলে পরিণত হয়েছে যাদের দলগতভাবে ভাল কোন আদর্শ নেই। এমন কি তাদের নূন্যতম মানবতাও নেই। তারা মূলত ক্ষমতালোভী। ক্ষমতার জন্য তারা নিরপরাধ লোকদের উপরও আঘাত হানতে কুণ্ঠিত হয় না, নিজের দলীয় সঙ্গীদের উপর হামলা করতেও দ্বিধাবোধ করে না। তাদের আচার-আচরণ সন্ত্রাসীদেরও হার মানায়।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন