সিরিয়ায় মুরতাদ বাহিনীর ২০টি গুরুত্বপূর্ণ পয়েন্ট বিজয় করে নিয়েছেন আল-কায়েদা সংশ্লিষ্ট মুজাহিদগণ

0
384

আল্লাহু আকবার কাবিরা, ওয়ালিল্লাহিল হামদ।
কুখ্যাত নুসাইরী সন্ত্রাসী বাহিনীর ২০টি গুরুত্বপূর্ণ পয়েন্ট বিজয়সহ অনেক সেনাকে হত্যা ও ৪ সেনাকে বন্দী করেছেন “ওয়া হাররিদ্বিল মু’মিনীন” অপারেশন রুমের মুজাহিদগণ।

আল-কায়দা সিরিয়ান শাখা তানযিম হুররাসুদ-দ্বীন ও তাদের নেতৃত্বাধীন “ওয়া হাররিদ্বিল মু’মিনীন” অপারেশন রুমের জানবায মুজাহিদগণ ৯ই জুলাই সিরিয়ার লাতাকিয়া সিটিতে বড় ধরণের এক অসাধারণ সফল অভিযান পরিচালনা করেছেন।
আলহামদুলিল্লাহ, মুজাহিদগণ মহান আল্লাহ তায়ালার উপর ভরসা করে সকাল ৯:০০টার সময় লাতাকিয়াতে তাদের এই অভিযানটি পরিচালনা শুরু করেন। যা দীর্ঘ কয়েক ঘন্টা যাবত স্থায়ী হয়।

মহান আল্লাহ তা’আলার অনুগ্রহ ও সাহায্যের ফলে মুজাহিদগণ খুব দৃঢ়তার সাথেই কুখ্যাত নুসাইরী মুরতাদ শিয়া ও কুফ্ফার রাশিয়ান সেনাদের বিরুদ্ধে তীব্র অভিযান চালিয়ে বড় ধরণের সফলতা লাভ করেন।

মুজাহিদগণ দীর্ঘ কয়েক ঘন্টার এই লড়াইয়ের মধ্যে কুখ্যাত নুসাইরী মুরতাদ শিয়া ও কুফ্ফার রাশিয়ান বাহিনী হতে ২০টি গুরুত্বপূর্ণ সামরিক পয়েন্ট দখল করতে সক্ষম হন। এসময় এসকল স্থানে অবস্থানরত প্রায় সকল মুরতাদ ও কুফ্ফার সেনাকে হতাহত করেছেন মুজাহিদগণ। বন্দী করেন ৪ সেনাকে, ধ্বংস করেন কুফ্ফার বাহিনীর ৫টিরও অধিক ট্যাংক ও সামরিকযান। মুজাহিদগণ গনিমত লাভ করেন ২টি ট্যাংকসহ বিপুল পরিমাণ যুদ্ধাস্ত্র।

হতাহতের বিস্তারিত সংবাদ জানানো হলে আপনাদেরকে জানিয়ে দেওয়া হবে ইনশাআল্লাহ। তাই, আল-ফিরদাউস নিউজের সাথেই থাকুন…

 

মুজাহিদিনের হাতে বন্দী হওয়া ৪ নুসাইরী সন্ত্রাসী-

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন