“সাংবাদিক পাইলেই গুলি করে মারবো” হুমকি (কুবি) ছাত্রলীগ নেতার!

0
149

সাংবাদিকরা যখন আসল চিত্র তোলে ধরেন তখন সুন্দর চেহারার আড়ালে থাকা অনেকের কুৎচিত চেহারাটা গণমাধ্যমে ভেসে উঠে। তাই ক্ষমতাশীল অপরাধিরা বারবার সাংবাদিকদের হুমকি দেয় এমনকি তাঁদের উপর হামলাও চালায়।
‘কালের কণ্ঠ’ পত্রিকার সংবাদ সূত্রে জানা যায়, এবার কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) কর্মরত সাংবাদিকদের গুলি করে হত্যার হুমকি ও লাঞ্ছিত করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ নেতা শোয়েব হাসান হিমেল এবং মোঃ রাইহান ওরফে জিসান। শুক্রবার রাত দশটায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় সংঘর্ষ হচ্ছে এমন তথ্যের ভিত্তিতে সংবাদ সংগ্রহ করতে গেলে তারা এ হুমকির দেয় বলে অভিযোগ পাওয়া গেছে। সাংবাদিকরা জানান, এসময় অভিযুক্তরা উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্য করে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করে ।

প্রত্যক্ষদর্শীসূত্রে জানা যায়, শুক্রবার রাত পৌনে দশটার দিকে বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম হল এবং শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হলের ছাত্রলীগের জুনিয়র কর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এসময় ক্যাম্পাসে কর্মরত সাংবাদিকরা ঘটনাস্থলে উপস্থিত হলে শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মার্কেটিং বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থী শোয়েব হাসান হিমেল সাংবাদিকদের উদ্যেশ্য করে অশ্রাব্য ভাষায় গালমন্দ শুরু করে এবং সাংবাদিকরা ঘটনাস্থলে কেন এসেছে বলে চিৎকার করতে থাকে এবং সেখান থেকে সরে যেতে বলে। এসময় উপস্থিত সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক ও যুগান্তর প্রতিনিধি তানভীর সাবিক প্রতিবাদ করলে হিমেল পুনরায় সাংবাদিকদের উদ্যেশ্য করে বলে, “গুলি করবো। বুলেট সাংবাদিক চিনে না, সাংবাদিক পাইলেই গুলি করে মারবো। ”
ক্ষমতাশীলদের ছত্রছায়ায় গড়ে উঠা ছাত্রলীগ, এই অঙ্গ সংগঠনটি শিক্ষার্থীদের নিরাপদ সড়ক আন্দোলনের সময়ও শিক্ষার্থীদের উপর উপর চালানো অত্যাচারের আসল চিত্র লুকাতে সাংবাদিকদের উপর দা, রড, হাতুড়ি দিয়ে হামলা চালিয়ে ছিল। তাই জনতা তাঁদেরকে হাতুড়ি লীগ নাম দিয়েছিল।

Facebook Comments

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন