মার্কিন গোয়েন্দা সংস্থা সিআইএ এর কর্মকর্তাদের উপর হামলা চালিয়েছে তালেবান!

4
1012

”আমেরিকা সব দেখছে বা শুনছে, কারণ তাদের আছে শক্তিশালী গোয়েন্দা সংস্থা CIA!” এমন কথা শোনা যায় লোকমুখে!  তবে, এ তথ্যকে বৃদ্ধাঙ্গুলী দেখিয়েই এবার সেই গোয়েন্দা সংস্থার কর্মীদের উপর আফগানিস্তানের রাজধানী কাবুলে ইস্তেশহাদী হামলা চালালেন তালেবান মুজাহিদিন।

আফগানিস্তানের রাজধানী কাবুলে গত ২৪শে জুলাই সকাল ৮:৩০ টার সময় মার্কিন গোয়েন্দা সংস্থা CIA এর অফিসারদের 15 তম ব্যাটালিয়নকে টার্গেট করে একটি শক্তিশালী গাড়ি বোমা হামলা চালিয়েছেন ইমারতে ইসলামিয়ার একজন আল্লাহ্ ভীরু জানবায তালেবান মুজাহিদ। শহিদ মোল্লা আহমদ গজনভী নামক একজন তালেবান মুজাহিদ ঐ ইস্তেশহাদী হামলাটি চালিয়েছেন বলে জানিয়েছেন তালেবান মুখপাত্র মুহতারাম জাবিহুল্লাহ মুজাহিদ হাফিজাহুল্লাহ।

আলহামদুলিল্লাহ্, শহিদ মোল্লা আহমদ গজনভী রহিমাহুল্লাহ এর উক্ত সফল ও বরকতময়ী ইস্তেশহাদী হামলার ফলে ক্রুসেডার আমেরিকার গোয়েন্দা সংস্থা সিআইএ এর ২টি ল্যান্ড ক্রুজার গাড়ি ধ্বংস হয় এবং বিপুল সংখ্যক আমেরিকান গোয়েন্দা কর্মকর্তা হতাহত হয়।

অপারেশন শেষে মার্কিনীদের পাঁ চাটা আফগান মুরতাদ বাহিনী ঐ এলাকার সকল রাস্তা বন্ধ করে দেয় এবং এলাকাটি ঘিরে রাখে। এলাকাটি পরিদর্শনের জন্য কোন সাংবাদিককেও সেখানে যেতে দেওয়া হয়নি। যার ফলে বাহির হতে হতাহতের নির্দিষ্ট কোন সংখ্যা জানা যায়নি। এসময়ের মধ্যে খুব সতর্কতার সাথেই কুফ্ফার বাহিনী তাদের হতাহত সদস্যদের দেহগুলো স্থানান্তর করে ফেলে।

4 মন্তব্যসমূহ

  1. আসসালামু আলাইকুম। প্রিয় ভাইয়েরা কেমন আছেন ।আশা করি আল্লাহর অশেষ রহমতে ভাল আছেন। আমি মুজাহিদ হতে চাই। ভাই আমরা তো এখনো যুদ্ধে জিহাদে যেতে পারছি না। আমরা মুজাহিদ ভাইদের কে সাহায্য করতে চাই। সেটা অর্থকরী দিয়েই হোক ।আল্লাহ শত্রুদের কে খতম ।করতে চাই।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন