সোশ্যাল মিডিয়ায় হিন্দুদের অপকর্মের নিউজ প্রচার করায় হিন্দু র্যাবের রোষানলে মুসলিম শিক্ষক!

0
263

ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে হিন্দুদের বিভিন্ন অপকর্মের নিউজ প্রচারকে গুজব আখ্যায়িত করে দিদারুল ইসলাম দিদার (২৪) নামে এক যুবককে আটক করেছে র্যাব।

গতকাল সোমবার দুপুর ১২টায় লক্ষ্মীপুর র্যাব ক্যাম্পে প্রেস ব্রিফিং করে এ বিষয়টি নিশ্চিত করে কোম্পানি অধিনায়ক নরেশ চাকমা (এসপি)।

আটক দিদারুল ইসলাম দিদার নোয়াখালী জেলা সদরের উত্তর ফকিরপুর গ্রামের মুহম্মদ শামছুল আলমের ছেলে। তিনি সুধারাম থানাধীন দারুল ইসলাম মডেল মাদরাসার সহকারী শিক্ষক বলে র্যাবের এই হিন্দু অফিসার জানায়।

লিখিত বক্তব্যে লক্ষ্মীপুর র্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক নরেশ চাকমা বলে, গুজব রটনাকারী দিদারুল ইসলাম দিদার গোয়েন্দা নজরদারিতে ছিলেন।

রোববার বিকেলে নোয়াখালী সদর উপজেলার উত্তর ফকিরপুর গ্রামের আনোয়ারা মঞ্জিলের সামনে থেকে তাকে আটক করে র্যাবের একটি দল।

তবে, নাম প্রকাশে অনিচ্ছুক এলাকার কতিপয় সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী বলছেন ভিন্ন কথা! তাদের দাবী দিদারুল ইসলাম দিদার মুসলিম নির্যাতন আর হিন্দুদের অপকর্মের নিউজ বিভিন্ন সময় সোশ্যাল মিডিয়ায় শেয়ার করায় খুব সম্ভবত র্যাবের হিন্দু এসপি নরেশ চাকমার দৃষ্টিতে পড়েন, আর এ কারণেই নরেশের নির্দেশে তাকে আটক করা হয়েছে।

এর আগে গত শনিবার দেশের মুন্সিগঞ্জ জেলার লৌহজং থেকে একই অভিযোগে আরেকজন কওমী মাদ্রাসা শিক্ষককে আটক করা হয়। ঐ মাদ্রাসা শিক্ষকও র্যাবের হিন্দু অফিসারদের রোষানলের শিকার হন বলে জানা যায়। এভাবে দেশে হিন্দুত্ববাদের প্রকাশ্য আগ্রাসনের সূচনা হতে পারে বলে মনে করেন ধর্মীয় বিশ্লেষকগণ।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন