গুজরাটে ‘জয় শ্রী রাম’ বলতে না চাওয়ায় মেরে রক্তাক্ত করলো ৩ হাফেজ ছাত্রকে!

0
480

ভারত থেকে মুসলিমদের উপর নির্যাতনের খবর এখন প্রতিনিয়তই আসছে। গো-পূজারী মুশরিক হিন্দুদের বর্বরতার শিকার হচ্ছেন মুসলিম সম্প্রদায়। এবারে ভারতে ‘জয় শ্রী রাম’ বলতে না চাওয়ায় হিন্দুদের আক্রমণের শিকার হন ৩জন মুসলিম ছাত্র।

বার্তাসংস্থা ‘ডকুমেন্টিং অপ্রেশন এগেইনস্ট মুসলিমস’ জানিয়েছে, ভারতের গুজরাটের গুধরাতে হিন্দুরা ৩জন মুসলিম ছাত্রকে ‘জয় শ্রী রাম’ বলতে বাধ্য করে হিন্দুরা। কিন্তু, মুসলিম ছাত্ররা ‘জয় শ্রী রাম’ বলতে না চাওয়ায় তাদের উপর বর্বরোচিত হামলা করে মুশরিক হিন্দুরা। পিটিয়ে রক্তাক্ত করে মুসলিম ছাত্রদের। আহত হওয়া তিনজন মুসলিম ছাত্রের নাম- হাফেজ সমির ভাগাত, হাফেজ সোহেল এবং হাফেজ সালমান জিতেলি।

অন্যদিকে, হিন্দুদের বর্বরতার শিকার ঐ হাফেজ ছাত্ররা পুলিশের কাছে অভিযোগ করতে গেলে পুলিশ এফআইআর নিতে অস্বীকার করে। এমনকি ঐ বর্বর পুলিশরা হামলার শিকার মুসলিম ছাত্রদেরকেই ‘হিন্দু’ এলাকায় যাওয়ার জন্য তিরস্কার করে।

উল্লেখ্য, গত ২৬শে জুলাই মুশরিক হিন্দুরা এক ৩ বছর বয়সী মুসলিম শিশুকে ঘুমন্ত অবস্থায় অপহরণ করে নিয়ে যায়। অতঃপর, দিনভর গণধর্ষণের পর বাচ্চা মেয়েকে নৃশংসভাবে হত্যা করে। বাচ্চাটির মাথাহীন লাশ পাওয়া যায় এক ময়লার ভাগাড়ে। এর আগে, এক মুসলিম বালককে আগুনে পুড়িয়ে নৃশংসভাবে হত্যা করে মুশরিক হিন্দুরা। বালকের অপরাধ ছিল, ‘জয় শ্রী রাম’ বলতে না চাওয়া!

 

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন