উপস্থাপক মুসলিম বলে চোখ বন্ধ রাখলো এক উগ্র হিন্দু!

0
530

সাম্প্রতিক সময়ে ভারতে হিন্দুদের দৌড়াত্ম বেড়েই চলেছে। মুসলিমদের হুমকি-ধমকি, হত্যা, গুম, ধর্ষণ, উচ্ছেদ অভিযান, সবমিলিয়ে নিরবে-সরবে মুসলিমদেরকে ভারত থেকে একরকম জাতিগতভাবে নিধন প্রক্রিয়া শুরু করে দিয়েছে উগ্র সন্ত্রাসী হিন্দুরা। কিছুদিন আগেই জোম্যাটো কোম্পানির সরবরাহ করা খাবার এক মুসলিম ‘ডেলিভারি বয়’ নিয়ে যাওয়ায় সে খাবার রাখেনি অমিত শুক্লা নামের এক হিন্দু মুশরিক গ্রাহক। এর মধ্যেই জাতীয় টিভি চ্যানেলে মুসলিমদের প্রতি নতুন উগ্রতা প্রদর্শন করলো ‘হাম হিন্দু’ নামের একটি হিন্দুত্ববাদী সংগঠনের প্রতিষ্ঠাতা অজয় গৌতম।

নিউজ২৪ নামের একটি টেলিভিশন চ্যানেলে আমন্ত্রিত হয়ে এসেছিল মুশরিক গৌতম। বক্তব্যের বিষয় ছিল সেই জোম্যাটো প্রসঙ্গ। যেই মুহূর্তে ওই অনুষ্ঠানের উপস্থাপক স্টুডিওতে প্রবেশ করেন, সঙ্গে সঙ্গেই নিজের চোখ ঢেকে রাখে উগ্র মুশরিক হিন্দু গৌতম। কারণ উপস্থাপক একজন মুসলিম। খালিদ নামের ওই উপস্থাপককে দেখা থেকে বিরত থাকতেই টিভির সম্প্রচারের সময় নিজের চোখ ঢেকে নেয় গৌতম ।

সামাজিক মাধ্যমে ঘটনাটির ভিডিও ভাইরাল হয়ে গেছে। ভিডিও নিয়ে সমালোচনা এখন তুঙ্গে। কিন্তু, হিন্দুত্ববাদীদের এরূপ আগ্রাসনের শেষ কোথায়?

গৌতমের ‘হাম হিন্দু’ ২০১৫ সালে প্রতিষ্ঠিত হয়। এর ওয়েবসাইটেও লেখা রয়েছে ‘মুসলিম তোষণনীতির বিরুদ্ধে লড়াই ও সম্পূর্ণ হিন্দু রাষ্ট্র গড়ে তোলাই মূল লক্ষ্য।’

Facebook Comments

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন