কাশ্মীর ইস্যুতে পাকিস্তান সেনাবাহিনীর গোপন তথ্য ফাঁস!?

1
1351

পাকিস্তান সেনাবাহিনীর গোপন তথ্য ফাঁস!? "পাকিস্তানের কল্যাণেই আমরা কাশ্মীরের স্বাধীনতা সংগ্রামে সহযোগিতা করা ছেড়ে দিয়েছি" 9/11 এ টুইনটাওয়ার হামলার পর পুরো বিশ্বের চিত্র পালটে যায়। কাশ্মীর-ফিলিস্তিন-আরাকানসহ বিশ্বের বিভিন্ন মুসলিম জনগোষ্ঠীর স্বাধীনতা সংগ্রামকারীরা পশ্চিমাদের দৃষ্টিতে সন্ত্রাসী অভিধায় অভিষিক্ত হয়। পশ্চিমা কুফরি শক্তির আনুকুল্যে সংগ্রামকারীরাই শুধু স্বাধীনতাকামী বলে বিবেচিত হয়। পাকিস্তান সেনাবাহিনী সেই পশ্চিমা তাগুতি শক্তির পা চাটা গোলাম। কাশ্মীর সম্পর্কে তাই তাদের ভাষ্য এরকম- "9/11 এর পূর্বে যে সংগ্রামকে স্বাধীনতা সংগ্রাম বলা হত তা এখন আর বলা হয় না। এখন এ সংগ্রামের ভিন্ন অর্থ দাঁড়িয়েছে। আমরা বিশ্বাস করি কাশ্মীরের এ স্বাধীনতা সংগ্রাম বৈধ সংগ্রাম। কিন্তু যখন আপনি কোন সমর্থন পাবেন না তখন আপনার হিসাব-নিকাশ পুনর্বিবেচনা করা উচিৎ। একথা বলতে আমি দ্বিধা করি না যে, আমরা এখন কাশ্মীরের স্বাধীনতা সংগ্রামে সহযোগিতা করা ছেড়ে দিয়েছি, এটা আমাদের দেশের কল্যাণেই।"

Posted by Sayeed Hossain on Þriðjudagur, 6. ágúst 2019

“পাকিস্তানের কল্যাণেই আমরা কাশ্মীরের স্বাধীনতা সংগ্রামে সহযোগিতা করা ছেড়ে দিয়েছি”

9/11 এ টুইনটাওয়ার হামলার পর পুরো বিশ্বের চিত্র পালটে যায়। কাশ্মীর-ফিলিস্তিন-আরাকানসহ বিশ্বের বিভিন্ন মুসলিম জনগোষ্ঠীর স্বাধীনতা সংগ্রামকারীরা পশ্চিমাদের দৃষ্টিতে সন্ত্রাসী অভিধায় অভিষিক্ত হয়। পশ্চিমা কুফুরি শক্তির আনুকুল্যে সংগ্রামকারীরাই শুধু স্বাধীনতাকামী বলে বিবেচিত হয়। পাকিস্তান সেনাবাহিনী সেই পশ্চিমা তাগুতি শক্তির পা চাটা গোলাম। কাশ্মীর সম্পর্কে তাই তাদের ভাষ্য এরকম-

“9/11 এর পূর্বে যে সংগ্রামকে স্বাধীনতা সংগ্রাম বলা হত তা এখন আর বলা হয় না। এখন এ সংগ্রামের ভিন্ন অর্থ দাঁড়িয়েছে। আমরা বিশ্বাস করি কাশ্মীরের এ স্বাধীনতা সংগ্রাম বৈধ সংগ্রাম। কিন্তু যখন আপনি কোন সমর্থন পাবেন না তখন আপনার হিসাব-নিকাশ পুনর্বিবেচনা করা উচিৎ। একথা বলতে আমি দ্বিধা করি না যে, আমরা এখন কাশ্মীরের স্বাধীনতা সংগ্রামে সহযোগিতা করা ছেড়ে দিয়েছি, এটা আমাদের দেশের কল্যাণেই।”

সংগৃহীত: সাঈদ হোসাইন, ফেসবুক ইউজার।

Facebook Comments

১টি মন্তব্য

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন