রাজধানী কাবুলে সামরিক বাহিনীর ঘাঁটিতে তালেবান মুজাহিদদের হামলা, হতাহত শতাধিক!

1
406

আল-ফাতাহ অপারেশনের ধারাবাহিকতায় আফগানিস্তানের রাজধানী কাবুলে ক্রুসেডার আমেরিকার গোলাম আফগান মুরতাদ বাহানীর একটি সামরিক ঘাঁটিতে শক্তিশালী সফল এক ইস্তেশহাদী হামলা চালিয়েছেন ইসলামিক ইমারত আফগানিস্তান এর একজন জানবায তালেবান মুজাহিদ।

বুধবার স্থানীয় সময় সকাল নয়টার দিকে রাজধানী কাবুলের পশ্চিমাঞ্চলে মুরতাদ আফগান বাহিনীর ঘাঁটি লক্ষ্য করে সফল গাড়ি বোমা হামলা চালান একজন তালেবান মুজাহিদ, এসময় ঘাঁটিতে মুরতাদ আফগান বাহিনীর ৩০০ এরও অধিক সেনা অবস্থান করছিল। আলহামদুলিল্লাহ্, ধারণা করা হচ্ছে উক্ত তালেবান মুজাহিদের সফল ইস্তেশহাদী হামলায় ঘাঁটিতে থাকা অধিকাংশ সেনাই নিহত ও আহত হয়েছে।

অন্যদিকে সরকারি মিডিয়া দাবি করে যে, তালেবান মুজাহিদদের উক্ত হামলায় ১৮ সেনা নিহত এবং আরো ১৫০ লোক আহত হয়েছে, তাদের দাবি হতাহতদের মাঝে নাকি অধিকাংশই নারী ও শিশু।

সত্যিই তাদের এমন দাবী হাস্যকর, কেননা হামলাটি সম্পূর্ণ সামরিক ঘাঁটির ভিতরে চালানো হয়েছে। ঘাঁটিটি রাজধানীর এমন একটি স্থানে যেখানে সাধারণত জনসাধরণ আসা যাওয়া করেনা এবং সাধারণ লোকদেরকে যেতে দেওয়া হয়না। যখন আফগান মুরতাদ বাহিনীর সামরিক ঘাঁটির বাহিরের অবস্থাই এমন, তখন ভিতরে কিভাবে এত নারী ও শিশু আসলো!!?

১টি মন্তব্য

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন