আল-আকসায় ঈদের সালাতে উপস্থিত মুসল্লিদের উপর বর্বরোচিত হামলা চালালো ইহুদীরা, হতাহত প্রায় ৭২!

0
425

ঈদুল আজহার সালাত আদায় করতে আজ হাজার হাজার ফিলিস্তিনী মুসলিম একত্রিত হন আল-আকসা মসজিদে। সন্ত্রাসবাদী দখলদার ইহুদীদের পরিকল্পিত হামলা থেকে আল-আকসা মসজিদকে হেফাজত করতে ফিলিস্তিনী সংস্থাগুলো ঈদুল আজহার আগেই সিদ্ধান্ত নিয়েছিল আজকের দিন শহরের সকল মসজিদগুলো বন্ধ রেখে আল-আকসা মসজিদে ঈদুল আজহার সালাত আদায়ের। কেননা এই সপ্তাহের শুরুর দিকে প্রাচীন ইহুদী টেম্পল পুনঃনির্মাণের প্রবক্তা সন্ত্রাসবাদী ইহুদী দলগুলো আল-আকসা মসজিদ প্রাঙ্গণে হামলা করার এবং সেখানে ইহুদীদের ইবাদত করার আহ্বান জানিয়েছে।

এই পরিপ্রেক্ষিতে আজ ১১ই আগস্ট মুসলিমরা পবিত্র ঈদুল আজহার সালাত আদায়ের জন্য একত্রিত হন আল-আকসা কমপ্লেক্সে। এসময় ৪শতাধিক দখলদার ইহুদী সন্ত্রাসী আল-আকসা মসজিদে প্রবেশ করে হামলা চালায় সাধারণ মুসলিমদের উপর। তারা ঈদের সালাত আদায় করতে সেখানে জড়ো হওয়া মুসল্লিদের লক্ষ্য করে টিয়ারশেল, রাবার বুলেট এবং সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করে। এসময় দখলদার ইহুদীবাদী সন্ত্রাসীদের হামলায় হতাহত হন ৭২ জনেরও অধিক মুসলিম, অপমান করা হয় মুসলিম নারীদেরকে।
অন্যদিকে সন্ত্রাসবাদী ইহুদীদের বাৎসরিক উৎসব তেশুভা উৎযাপনের জন্য ইহুদী সন্ত্রাসী বাহিনীর পাহারায় মসজিদে প্রবেশ করে ১৩৩৭ এরও অধিক অবৈধ দখলদার নাপাক ইহুদীরা।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন