রাজস্থানে হিন্দুদের হামলায় রক্তাক্ত মুসলিম চালক, সাহায্যের আহ্বানে সাড়া দেয়নি পুলিশ!

0
110

ভারতে মুসলিমদের উপর চলমান নির্যাতনের অংশ হিসেবে এবার রাজস্থানে একজন মুসলিম ড্রাইভারের উপর হামলা চালানো উগ্র সন্ত্রাসবাদী মুশরিক হিন্দুরা।

বার্তাসংস্থা ‘ডকুমেন্টিং অপ্রেশন এগেনস্ট মুসলিমস্’ জানিয়েছে, ভারতের রাজস্থানের জয়পুরে মুশরিক উগ্র সন্ত্রাসবাদী হিন্দুরা নিসার আহমদ নামক একজন মুসলিম গাড়ি চালককে লোহার রড দিয়ে বর্বরোচিতভাবে পিটিয়েছে। এ সময় নিসার আহমদকে সাহায্য করতে আরো ৩জন মুসলিম এগিয়ে আসলে তাদেরকেও পিটিয়ে রক্তাক্ত করে মুশরিক হিন্দুরা।

বার্তা সংস্থাটি আরো জানায়, হিন্দুদের এরূপ বর্বরোচিত হামলার শিকার হওয়া নিসার পুলিশকে খবর দিলে হিন্দুত্ববাদী পুলিশ বলে, ঐ এলাকা তাদের আয়ত্বাধীনে নেই!

এর আগে ভারতের কর্নাটকের গোলবার্গার সুলতানপুর চৌরাস্তার মোড়ে মুশরিক গো-পূজারীদের বর্বরোচিত হামলার শিকার হন শাব্বির নামে আরেকজন মুসলিম ড্রাইভার। তিনি পশুর বর্জ্য একটি আবর্জনারস্তুপে ফেলতে যাওয়ার পথে তার গাড়ি আটকায় মুশরিক হিন্দুরা। এরপর, তাকে পিটাতে শুরু করে গো-পূজারী মুশরিকরা এবং তার চোখে ডিজেল ঢেলে দেয়।

মুশরিকদের হামলার শিকার শাব্বির জানান, তাকে কথা বলার সুযোগ না দিয়েই ২০-২৫জনের মত গো-পূজারী মুশরিকরা তার উপর হামলে পড়ে এবং পিটিয়ে আহত করে তাকে।

Facebook Comments

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন