জুমুআর সালাতের পর মুশরিক সেনাদের সাথে তীব্র লড়াই হলো মুসলিমদের!

0
309

ভারতীয় দখলদার হিন্দুত্ববাদী মুশরিকদের বর্বরোচিত আগ্রাসনের বিরুদ্ধে ১৬ই আগস্ট শুক্রবার কাশ্মীর উপত্যকায় হাজার হাজার কাশ্মীরি মুসলিম বিক্ষোভ করেন। এসময় হিন্দুত্ববাদী পুলিশের সাথে সংঘর্ষে লিপ্ত হন কাশ্মীরি মুসলিমরা।

ভারতীয় দখলদার হিন্দুত্ববাদী সেনারা আগস্টের শুরুর দিকেই নবউন্মাদনায় কাশ্মীরে আঘাত হানে। মুসলিমদের ঘরবন্দী করে রাখে নরপশু মুশরিক সেনারা। ঘর থেকে বের হলেই দেওয়া হয় হত্যার হুমকি। ইন্টারনেটসহ সকল ধরণের যোগাযোগ ব্যবস্থাকে বন্ধ করে দেয় হিন্দুত্ববাদী দখলদাররা। ফলে, কাশ্মীরি মুসলিমরা সূচনীয় অবস্থায় পতিত হন। খাদ্যসহ অন্যান্য মৌলিক চাহিদাগুলোর প্রবল সংকটে আছেন কাশ্মীরি মুসলিমরা। এমন পরিস্থিতিতে নিয়মিত বিরতিতে ইহুদী স্টাইলের সন্ত্রাসবাদী মুশরিক হিন্দু সেনাদের সাথে মুসলিমদের সংঘর্ষ বাধে।

শুক্রবারেও হিন্দুত্ববাদী সেনাদের সাথে তীব্র সংঘর্ষ হয় আজাদির দাবিতে বিক্ষোভরত মুসলিমদের। এএফপি’র সূত্রে জানা যায়, শুক্রবারে জুমুআর সালাত আদায়ের পর শ্রীনগরের মূল শহরের প্রধান রাস্তায় মুশরিক সেনারা মুসলিমদের উপর টেয়ারগ্যাস নিক্ষেপ করে এবং গুলিবর্ষণ করে।

অপরদিকে, বিক্ষোভকারী সাধারণ মুসলিমরা হিন্দু সন্ত্রাসবাদী সেনাদের লক্ষ্য করে পাথর ছুঁড়েন এবং টিনসহ অন্যান্য কিছু সাধারণ বস্তু নিজেদের প্রতিরক্ষায় ব্যবহার করার চেষ্টা করেন। হিন্দুত্ববাদী সেনারা মুসলিমদের লক্ষ্য করে অনেক গুলিবর্ষণ করেছে বলে জানায় এএফপি।তবে, হতাহতের কোন খবর তারা জানায়নি।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন