পাকিস্তানে মুজাহিদদের হামলায় ৩৫ এরও অধিক নাপাক সেনা হতাহত, সামরিকযান ও ড্রোন ধ্বংস!

0
495

ক্রুসেডার আমেরিকা-কে সন্তুষ্ট করতে ২০১৩ সালে পাকিস্তানী মুসলিমদের উপর গণহত্যা চালায় ক্রুসেডার আমেরিকার গোলাম নাপাক মুরতাদ বাহিনী।
বেসামরিক সূত্রমতে, ঐ বছর প্রথম কয়েক মাসেই নাপাক মুরতাদ সেনারা অমানবিক বোমা হামলা চালিয়ে প্রায় ১৪ হাজার মুসলিমকে শহিদ করে। তাঁদের অপরাধ তাঁরা পাকিস্তানে তেহরিকে তালেবান (TTP) মুজাহিদদেরকে সহায়তা করত।
আর পাকিস্তানী মুজাহিদগণ আফগান মুজাহিদদেরকে শক্তিশালী ও কুফ্ফার বাহিনীকে দুর্বল করার লক্ষ্য নিয়ে পাকিস্তান হয়ে আফগানিস্তানে যাওয়া ন্যাটোর সামরিক সরঞ্জামাদি বহনকারী ট্রেনার ও বড় বড় বাহনগুলোকে টার্গেট করে হামলা চালাতেন। এরপর থেকেই শুরু হয় ক্রুসেডারদের গোলাম নাপাক মুরতাদ বাহিনীর সাথে তেহরিকে তালেবানদের লড়াই। পাকিস্তান মুরতাদ বাহিনী ২০১৩ সালে নিষ্ঠুর ও অমানবিকভাবে সাধারণ মুসলিমদের উপর হামলা চালানোর কয়েকমাস পর বলেছিল, ‘আমরা তেহরিকে তালেবানকে নির্মূল করে দিতে সক্ষম হয়েছি, তাঁরা এখন আর পাকিস্তানে দাঁড়াতে পারবেনা।’

আলহামদুলিল্লাহ্, মুজাহিদগণ পাকিস্তানী মুরতাদ বাহিনীর দাবীকে মিথ্যা সাব্যস্ত করে দেখিয়েছেন, মাত্র এক বছরের মধ্যেই মহান আল্লাহ তায়ালার অনুগ্রহে মুজাহিদগণ আবারো ফিরে এসেছেন, বরং আগের থেকেও আরো কৌশলী, দক্ষ ও শক্তিশালী হয়েই তাঁরা আগমন করেছেন। হামলার তীব্রতাও আগের থেকে আরো কয়েকগুণ বাড়িয়ে দিয়েছেন।

এরই ধারাবাহিকতায় তেহরিকে তালেবান পাকিস্তানের জানবায মুজাহিদগণ গত ১৮ আগস্ট রবিবার পাকিস্তানের “দেইর-বালা” এলাকায় পাকিস্তানী মুরতাদ বাহিনীর গাড়ি লক্ষ্য করে সফল মাইন বিস্ফোরণ ঘটিয়েছেন।

আলহামদুলিল্লাহ্, তালেবান মুজাহিদদের উক্ত সফল মাইন বিস্ফোরণে মুরতাদ নাপাক সেনাদের গাড়িটি সম্পূর্ণরুপে ধ্বংস হয়ে যায় এবং এসময় গাড়িতে থাকা ৬ সেনা নিহত এবং ১৭ সেনা আহত হয়, আহত সেনাদের মাঝে ৩ পুলিশ সদস্যও রয়েছে।

একই দিনে মাহমান্দ এজেন্সীর সীমান্ত এলাকায় স্নাইপার হামলা চালিয়ে ২ সেনাকে হত্যা এবং মুরতাদ বাহিনীর একটি ড্রোন ক্যামেরা ধ্বংস করেন হিজবুল আহরার এর জানবায মুজাহিদগণ।

অন্যদিকে ১৯ আগস্ট বাজুর এজেন্সীর চার্মাগ সীমান্তে নাপাক সেনাদেরকে টার্কেট করে কামান নিক্ষেপ করেন তেহরিকে তালেবান এর জানবায মুজাহিদগণ।
আলহামদুলিল্লাহ্, মুজাহিদদের সফল কামান হামলায় নাপাক মুরতাদ বাহিনীর ৪ এরও অধিক মুরতাদ সেনা নিহত হয়, এতে আহত হয় আরো বেশ কিছু সেনা।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন