‘খুলনা থেকে সিলেট পর্যন্ত ভারতকে দিয়ে দিতে হবে!’- জানালো সন্ত্রাসবাদী বিজেপি নেতা!

0
559

ভারতের গেরুয়া সন্ত্রাসবাদী সরকার বিজেপি শীর্ষ নেতা সুব্রামানিয়ান স্বামী ক্ষমতায় আসতেই বাংলাদেশের এক তৃতীয়াংশ ভূখণ্ড দাবি করেছে।

সন্ত্রাসবাদী মুশরিক এই হিন্দু নেতা বলে, ‘খুলনা থেকে সিলেট পর্যন্ত সমান্তরাল রেখা টেনে এই জমি ভারতের হাতে ছেড়ে দিতে হবে বাংলাদেশকে।

গত শনিবার আসামের শিলচর থেকে প্রকাশিত বাংলা দৈনিক ‘সাময়িক প্রসঙ্গ’ নামে একটি পত্রিকার প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।পত্রিকাটির বরাত দিয়ে ‘দ্য বাংলাদেশ টুডে’ বার্তাসংস্থা জানিয়েছে, গত শুক্রবার গোহাটীতে নির্বাচনী প্রচারে গিয়ে এমন মন্তব্য করেছে সন্ত্রাসবাদী হিন্দু নেতা সুব্রামানিয়ান স্বামী।

সে বলেছে, ‘ভারত বিভক্ত হয়েছিল ধর্মে‌র ভিত্তিতে। তাই বাংলাদেশ থেকে যে এক তৃতীয়াংশ মুসলমান ভারতে অনুপ্রবেশ করেছে তা ফিরিয়ে নিতে হবে ঢাকাকে।’

নইলে এসব মুসলিম নাগরিকের বসবাসের জন্য বাংলাদেশের এক তৃতীয়াংশ জমি ছাড়তে হবে বাংলাদেশকে।’

বিজেপির এ গেরুয়া সন্ত্রাসবাদী হিন্দু নেতা জানায়, এ বিষয়ে নরেন্দ্র মোদী কিংবা অন্য নেতাদের সঙ্গে তার কথা না হলেও সঠিক সময়ে তা পার্লামেন্টে উত্থাপন করবে সে।

উল্লেখ্য, ভারতের আসাম রাজ্যে বসবাসকারী প্রায় ৪০ লক্ষ বাংলাভাষী মুসলিমকে অবৈধ বিদেশী আখ্যা দিয়ে বিতাড়িত করতে চাচ্ছে ভারতের সন্ত্রাসবাদী হিন্দু মুশরিক সরকার। গেরুয়া সন্ত্রাসবাদীরা বিভিন্ন সময়, বাংলাদেশ দখল করে সেখানকার মুসলিমদেরকে বাংলাদেশে পাঠিয়ে দেওয়ার হুমকি দিয়েছে।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন