আমি জেলার সর্বোচ্চ কর্মকর্তা আমার বিরুদ্ধে নিউজ করতে পারবেন না”

0
152


সর্বত্রই এখন হিন্দুদের দাপট। বেছে বেছে সব উপরের পদগুলোতে বসানো হয়েছে হিন্দুদের। মুসলমানদের করা হচ্ছে তাদের অধিনস্ত। হিন্দু বস অফিসাররা যা বলে অধিনন্স্ত মুসলিমরা তাই মুখ বুজে মেনে নিতে হয়। তবে শুধু বড় অফিসার হিসেবে নয় হিন্দু হওয়ার কারণেও থাকে তাদের আলাদা দাপট। বিষয়টা এমন তাদের অন্যায় অত্যাচারের বিরুদ্ধেও কিছু বলা যাবে না।
‘স্বদেশ বার্তা’ অনলাইন নিউজ পোর্টালের বরাতে জানা গেছে, গত বুধবার (২১ আগস্ট) দুপুর ১২টার দিকে নিজ কার্যালয়ে লক্ষ্মীপুরের জেলা প্রশাসক (ডিসি) অঞ্জন চন্দ্রপাল গণমাধ্যমকর্মীদেরকে বলেছে, আমি জেলার সর্বোচ্চ কর্মকর্তা। আমার বিরুদ্ধে কেন নিউজ করবেন? আপনারা আমার বিরুদ্ধে নিউজ করতে পারবেন না। হাজারো মানুষ আসে আমার কাছে। সবার কাজ করতে হবে তার কী মানে আছে? আমার বিরুদ্ধে তদন্ত আসলে সেটা আমার ব্যক্তিগত বিষয়। তদন্ত আসলেই যে আপনাদের নিউজ করতে হবে তার কোনো মানে নেই। আপনারা আমার বিরুদ্ধে নিউজ করতে পারবেন না।’
এ সময় প্রায় ২০ মিনিট তার কক্ষে গণমাধ্যমকর্মীদের অবরুদ্ধ করে রাখা হয়েছে। এর আগে বারান্দায় দাঁড়িয়ে থাকা সাংবাদিকদের ডিসির কক্ষে ডেকে নেন সহকারী কমিশনার মুহম্মদ বনি আমিন।

জমি-জমা খারিজ করিয়ে দিতে ঘুষ চাওয়া ও হয়রানি করার প্রতিবাদে এম এইচ এগ্রো পার্ক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ মনিরুল ইসলাম স্থানীয় সরকার চট্টগ্রাম বিভাগীয় পরিচালকের কাছে লিখিত অভিযোগ করেন। এর প্রেক্ষিতে বিভাগীয় পরিচালক দীপক চক্রবর্তী নিজেই বুধবার লক্ষ্মীপুরে তদন্তে আসে। এ নিয়ে সংবাদ পরিবেশনে তথ্যের জন্য জেলায় কর্মরত সাংবাদিকরা ডিসি অফিসে উপস্থিত ছিলেন।

ডিসি আরও বলে, ‘আপনারা কেউ ভুক্তভোগীর বক্তব্য নিতে পারবেন না। ওই ব্যক্তি চলে গেলে আপনারা আমার কক্ষ থেকে বের হবেন। উনি চলে গেলে আমি আপনাদের বক্তব্য দেব। বাইরেও আপনারা অভিযোগকারীর বক্তব্য নিতে পারবেন না। আর আমার কার্যালয় এলাকায় আপনারা তার বক্তব্য নিতে পারবেন না। আর আমি চাইছি না, আপনারা তার বক্তব্য নেন। আপনারা আমার বিরুদ্ধে নিউজ করবেন এটাও আমি চাইছি না।’

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন