দখলদার ইহুদী সন্ত্রাসীরা ২০ জন মুসলিমকে তুলে নিয়ে গেছে!

0
453

গত মঙ্গলবার ০৩ সেপ্টেম্বর সকালে ফিলিস্তিনের জেরুজালেম এর দখলকৃত পশ্চিম তীরে দখলদার ইহুদী সন্ত্রাসীরা বিভিন্ন অঞ্চল ও শহরে অবৈধভাবে অভিযান চালিয়ে ২০ জন নিরপরাধ ফিলিস্তিনী মুসলিমকে গ্রেফতার করেছে।

ইহুদীবাদী সন্ত্রাসী ইসরাইলী দখলদার বাহিনীর হাতে গ্রেপ্তার হওয়া যুবকদের কয়েকজন হলেন: জাহের আমের বারাকাত ( 27 বছর),
মানসুর আবু দাগর (২২ বছর),
ইয়াজিদ তাইসির আবদুল দাইম (২১ বছর), হাসান তায়সির ফরিদ আবু রায় (২৩ বছর) এবং মোহাম্মদ সাইফ আবু আসাল (২৩ বছর) জেরুজালেমের তুলকর্মের পূর্বে আনবটা শহরের কয়েকটি বাড়িতে অভিযান চালিয়ে এই যুবকদেরকে গ্রেপ্তার করা হয়েছিল।

এছাড়াও কাফর আল-লাবদ শহর থেকে ১৮ বছর বয়সী ইহাব জিয়াদ মোহাম্মদ রজব এবং ১৮ বছর বয়সী জামিল জামাল জাআর নামক আরো দুই যুবককে তাদের বাড়িতে তল্লাশীর নামে তাদেরকে গ্রেপ্তার করে দখলদার ইহুদী সন্ত্রাসীরা।

অন্যদিকে ইহুদী দখলদার বাহিনী নাব্লাসের নিকটস্থ তৈয়ার চেকপোস্টে গ্রেপ্তার করে আরো তিন যুবককে, তারা হলেন: তামের আবু আসাব (২৫ বছর), রায়েদ আবু আসাব (২৫ বছর) এবং ওসায়দ ফিরস আবু লেবদা (২৫ বছর)

এছাড়াও দখলদার ইহুদী সন্ত্রাসী বাহিনী রামাল্লার উত্তর-পশ্চিমে কাবের এবং বাইট রিমা শহরেও মুসলিমদের ৪টি বাড়িকে ঘিরে অভিযান চালিয়ে আরো ২ জন ফিলিস্তিনী যুবককে গ্রেফতার করে।

এভাবেই প্রতিনিয়ত তল্লাশির নামে ফিলিস্তিনী যুবকদেরকে বিনা অপরাধে গ্রেফতার করে নিয়ে যাচ্ছে দখলদার ইহুদী সন্ত্রাসী বাহিনী। যার মূল লক্ষ্য হচ্ছে ফিলিস্তিনকে যুবক শূণ্য করা, যাতে পরবর্তীতে তাদের বিরুদ্ধে অবস্থান নেওয়া মত ফিলিস্তিনে কোন যুবক অবশিষ্ট না থাকে।

আর ঠিক একই পদ্ধতি কাশ্মীরের ক্ষেত্রে বেছে নিয়েছে উপমহাদেশের উগ্র হিন্দুত্ববাদী মালাউন বিজেপি সরকার।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন