উগ্র হিন্দু সেনাদের বুলেটে আঘাতপ্রাপ্ত কাশ্মীরি তরুণের মৃত্যু হলো!

1
274

গতরাত প্রায় ২:৩০ এর দিকে কাশ্মীরের শ্রীনগরে নিজ বাড়িতে পৌঁছায় ১৬ বছর বয়সী আসরার খানের লাশ! রাতের নিরবতায় শোকাহত বাবা-মার ক্রন্দন তাই চারপাশ আলোড়িত করে তোলে।

একাদশ শ্রেণীর শিক্ষার্থী আসরার খান গত ৬ই আগস্ট কাশ্মীরের শ্রীনগর শহরের এলাহী বাগ এলাকায় তার বাড়ির সামনে দখলদার উগ্র ভারতীয় মুশরিক হিন্দু সেনাদের টেয়ার শেল ও প্যালেট গুলি বর্ষণের শিকার হয়।

মেডিকেল রিপোর্ট ও পরিবারের বরাত দিয়ে আন্তর্জাতিক সংবাদসংস্থা আল-জাজিরা জানায়, সন্ত্রাসী মুশরিক সেনাদের গুলিবর্ষণে মাথায় আঘাতপ্রাপ্ত হয়েছিল আসরার খান। মারাত্মক আঘাতপ্রাপ্ত আসরারকে তাই ভর্তি করা হয় শের-ই কাশ্মীর ইন্সটিটিউট অব মেডিকেল সাইন্সে।

আসরার খানের পরিবারের বরাত দিয়ে আল-জাজিরা আরো জানায়, দীর্ঘ ১ মাস আহতাবস্থায় থাকার পর গতকাল ৪ঠা সেপ্টেম্বর মঙ্গলবার সন্ধ্যায় সে মৃত্যুবরণ করেছে এবং তার লাশ নিজ বাড়িতে পৌঁছেছে রাত ২:৩০টায়।

আসরারের মৃত্যুর ঘটনাকে ভারতীয় সন্ত্রাসী বাহিনী মিথ্যা দাবির মাধ্যমে অন্য দিকে মোড় ঘুরাতে চেষ্টা করলেও মেডিকেল ডাক্তার ও পরিবারের সদস্যরা সুস্পষ্ট ভাষায় সন্ত্রাসী মুশরিক সেনাদের দাবিকে মিথ্যা প্রমাণিত করেছেন বলে জানায় আল-জাজিরা।

এদিকে, আসরারের মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে এলাহী বাগ এলাকায় কোন আন্দোলন শুরু হয়ে যাওয়ার ভয়ে সেখানে সন্ত্রাসী মুশরিক হিন্দু সেনারা শক্তি বৃদ্ধি করেছে বলেও জানায় বার্তাসংস্থা আল-জাজিরা।

বালকের পরিবার জানিয়েছে, সন্ত্রাসী দখলদার ভারতীয় হিন্দু সেনারা আসরারের মৃত দেহ তাদের ঐতিহ্যবাহী কবরস্থানে দাফন করতে দেয়নি।

১টি মন্তব্য

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন