এবারে পশ্চিমবঙ্গে হত্যা করা হলো এক মুসলিমকে, অন্য ঘটনায় আহত ২

1
325

গত ৪ঠা সেপ্টেম্বর বুধবার ভারতের পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদে একজন মুসলিমকে নির্মমভাবে পিটিয়েছে উগ্ররা। এতে, ঐ মুসলিম যুবকের মৃত্যু হয়েছে বলে জানায় সংবাদসংস্থা ‘দ্য কগন্যাট’ । রাজ্য সরকারের লিঞ্চিং বন্ধ করতে বিল পাস হওয়ার এক সপ্তাহেরও কম সময়ে এ ঘটনা ঘটলো।

পুলিশের বরাত দিয়ে বার্তাসংস্থা দ্য কগন্যাট জানিয়েছে, কবির শেখ নামে ৩২ বছর বয়সী এক মুসলিম যুবককে উগ্ররা মুর্শিদাবাদের বাহারামপুর শহরের লালবাগ এলাকায় এক সাধারণ হাসপাতালে ‘অনুমতি ব্যতীত প্রবেশের’ অভিযোগ তুলে চেয়ার দিয়ে নির্মমভাবে পিটিয়ে খুন করেছে।

শেখের প্রাণহীন দেহ পরে দোকানের বারান্দা থেকে উদ্ধার করা হয়। দেখা যায়, তার হাত ও পা দড়ি দিয়ে বাধা অবস্থায় ছিল। পরে, মুর্শিদাবাদ মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে গেলে সেখানে তাকে নেওয়ার আগেই তার মৃত্যু হয়েছে বলে ঘোষণা করা হয়।

একইভাবে, পশ্চিমবঙ্গের আলিপুরদোয়ার জেলার বেনিয়াপারা গ্রামে মঙ্গলবার রাতে দুইজনকে হত্যা করার চেষ্টা করে উগ্ররা। উগ্রদের দাবি, ঐ দু’জন গ্রাম দিয়ে ‘সন্দেহজনকভাবে’ যাচ্ছিল।

এভাবে সমগ্র ভারতজুড়েই চলছে মুসলিম হত্যার উদ্ধত উৎসব। উগ্র হিন্দুরা ভারতের বিভিন্নস্থানে মুসলিমদের উপর চালাচ্ছে নির্মম নির্যাতন। কেবল সন্দেহের ভিত্তিতে কিংবা বিনা অজুহাতেই হত্যা করা হচ্ছে মুসলিমদেরকে।

১টি মন্তব্য

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন