ভারতীয় মালাউন বাহিনী গত ৩০ বছরে ৯৫,২৮৩ জন কাশ্মীরি মুসলিমকে হত্যা করেছে!

0
242

SRi নামক একটি সংস্থা কাশ্মীরে উগ্র হিন্দুত্ববাদী ভারতীয় মালাউন বাহিনী কাশ্মীরি জনগণের উপর কী পরিমাণ মানবাধিকার লঙ্ঘন করেছে, তার একটি রিপোর্ট প্রকাশ করেছে। রিপোর্টটিতে উক্ত মানবাধিকার সংস্থাটি ১৯৮৯ সালের জানুয়ারী থেকে ৩১ জানুয়ারী ২০১৯ ঈসায়ী পর্যন্ত কাশ্মীরে ভারতীয় হিন্দু বাহিনীর বর্বরতার চিত্র তুলে ধরেছে।

রিপোর্টটিতে বলা হয়েছে, উক্ত সময়ের মধ্যে ভারতীয় মালাউন সন্ত্রাসী বাহিনীর হাতে নিহত হয়েছেন ৯৫,২৮৩ জন কাশ্মীরি।

উগ্র হিন্দুত্ববাদী ভারতীয় মালাউন বাহিনীর হাতে আটক থাকাকালীন হিন্দু সেনাদের হাতে নৃশংসভাবে খুন হয়েছেন ৭,১৩০ জন কাশ্মীরি এসময়ের মধ্যে ভারতীয় মালাউন বাহিনী গ্রেপ্তার করেছে ১৪৫,৫৯৭ জন নিরপরাধ কাশ্মীরি মুসলিমকে।

এসময় ভারতীয় মালাউন বাহিনী নিরপরাধ সাধারণ কাশ্মীরি মুসলিমদের ২২,৮৯৮ টি ঘরবাড়ি/স্থাপনা ধ্বংস করে দিয়েছে অথবা পুড়িয়ে দিয়েছে ।

উগ্র হিন্দুত্ববাদী ভারতীয় মালাউন বাহিনীর বর্বরোচিত হত্যাযজ্ঞের কারণে এতিম হয়েছে ১০৭,৭৫৬ জন কাশ্মীরি শিশু।

এখানেই ভারতীয় মালাউনদের বর্বরতা থেমে থাকেনি। বিশ্বের সর্বাপেক্ষা অসভ্য এই হিন্দু জাতির সন্ত্রাসী বাহিনীর হাতে ধর্ষণের শিকার হয়েছেন ১১,১১১ জন পবিত্র মুসলিম নারী।

এই ভারতীয় মালাউন হিন্দু সেনারাই গত ৫ই আগস্ট থেকে সমগ্র বিশ্ব থেকে কাশ্মীরকে বিচ্ছিন্ন করে দিয়ে সেখানে ধ্বংসযজ্ঞ চালাচ্ছে। কী পরিমাণ বর্বরতা তারা সেখানে চালাতে পারে তা এই রিপোর্ট থেকে অনুমান করা যায়। আজও অবধি সন্ত্রাসী হিন্দু সেনাদের নৃশংসতার শিকার কাশ্মীরি মুসলিম জনসাধারণ।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন