ভারতে এবার এক অন্ধ ইমাম ও তাঁর স্ত্রীকে খুন করলো উগ্ররা!

2
549

ভারতে মুসলিমদের উপর উগ্র হিন্দু সন্ত্রাসীদের আগ্রাসী হামলার খবরাখবর এখন প্রতিনিয়তই আসছে! কখনো তুচ্ছ কোন অজুহাতে আবার কখনো বিনা অজুহাতেই মুসলিমদের উপর ঝাঁপিয়ে পড়ছে উগ্র হিন্দু সন্ত্রাসীরা। এবারে ভারতের হরিয়ানা রাজ্যের সুনিপাত জেলার গুনওয়ার গ্রামে একজন আংশিকভাবে অন্ধ ৩৮ বছর বয়সী একজন ইমাম এবং তাঁর স্ত্রীকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। ক্যারাভান ডেইলিসহ অন্যান্য ভারতীয় সংবাদমাধ্যমগুলো এ তথ্য জানিয়েছে।

বার্তাসংস্থা ‘দ্য কগনেট’ জানিয়েছে, গত ৮ই সেপ্টেম্বর রবিবার সকাল বেলায় মালিক মাজরি নামক মসজিদের ইমাম সাহেবের কক্ষে উগ্র সন্ত্রাসীদের হাতে খুন হওয়া ইমাম ও তাঁর স্ত্রীর মৃতদেহ পাওয়া যায়। সকালে মুসল্লিরা ফজরের সালাতের জন্য মসজিদে আসলে তাঁদের মরদেহ দেখতে পায়। ধারালো অস্ত্র দ্বারা তাঁদেরকে হত্যা করা হয়েছে বলে পুলিশের বরাত দিয়ে জানায় সংবাদসংস্থাটি।

রিপোর্ট অনুযায়ী, গত শনিবার সন্ধ্যায় মসজিদের দেয়াল নিয়ে এলাকাটিতে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। ক্যারাভান ডেইলি বার্তাসংস্থা জানায়, মুসলিম ও মুশরিকদের মাঝে ঘটা ঐ ঘটনায় হরিজান সম্প্রদায়ের সাথে সম্পৃক্ত কিছু উগ্র সন্ত্রাসী যুবক মসজিদের ইমাম সাহেবকে হুমকি দেয়। এরপরই, গতকাল রবিবারে সন্ত্রাসী হামলার শিকার হয়ে নিহত হন ইমাম সাহেব এবং তাঁর স্ত্রী।

উল্লেখ্য, প্রায় এক বছর পূর্বে পবিত্র রমজানের শেষ দশদিন ই’তিকাফে বসা একজন বৃদ্ধকেও মসজিদটির ভেতরে হত্যা করা হয়।

2 মন্তব্যসমূহ

  1. ইন্নালিল্লাহ ।
    আল্লাহ সুবহানাহু তাআলা তাদেরকে শহীদ হিসাবে কবুল করুক আমিন ।
    এবং জান্নাতে উচ্চ মাকাম দান করুক আমিন ।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন