গোয়েন্দা কার্যালয়ে তালেবানের শহিদী হামলা, হতাহত ১৩০ এরও অধিক মুরতাদ সদস্য; হলুদ মিডিয়ার মিথ্যাচার!

0
645

ইমারতে ইসলামিয়া আফগানিস্তান ধীরে ধীরে তাদের লক্ষ্যপানে এগিয়ে চলছেন, একের পর এক কুফফার ও মুরতাদ বাহিনীর ঘাঁটি ও নিরাপত্তা অধিদপ্তরগুলো গুড়িয়ে দিচ্ছেন। বিজয়ে করে চলছেন শহর থেকে শহরতলিসহ জেলা ও প্রাদেশিক রাজধানীগুলো।

এরই ধারবাহিকতায় ১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল বেলায় ইমারতে ইসলামিয়া আফগানিস্তানের একজন জানবায তালেবান মুজাহিদ দক্ষিণ আফগানিস্তানের জাবুলের প্রাদেশিক (NDS) গোয়েন্দা কার্যালয়ে একটি সফল ও বরকতময়ী শহিদী হামলা পরিচালনা করেন।

এখন পর্যন্ত প্রাপ্ত রিপোর্ট মতে বরকতময়ী উক্ত শহিদী হামলায় ক্রুসেডার আমেরিকা ও তাদের গোলাম আফগান মুরতাদ বাহিনীর সেনা সদস্যসহ ১৩০ এরও অধিক গোয়েন্দা কর্মকর্তা হতাহত হয়। ধারণা করা হচ্ছে হতাহতের এই সংখ্যা আরো বৃদ্ধি পাবে।

এদিকে আফগান পুতুল সরকার এই সংবাদটি নিয়ে একটি প্রোপাগান্ডা চালানো শুরু করেছে। তাদের সাথে সাথে বাংলাদেশের হলুদ মিডিয়াগুলোও এ কথা বলতে শুরু করেছে যে, তালেবান তাদের উক্ত বরকতময়ী অভিযানটি নাকি একটি হাসপাতালে চালিয়েছে! তাদের এই দাবি সম্পূর্ণ মিথ্যা ও তালেবানদের বিরুদ্ধে একটি অপপ্রচার। কেননা তালেবান তাদের হামলায় স্থানও চিহ্নিত করে দেখিয়েছেন যে, তাদের হামলাটি চালানো হয়েছে হাসপাতাল থেকে অনেকটাই দূরে অবস্থিত আফগান মুরতাদের NDS এর সদর দপ্তর লক্ষ্য করে। বর্তমানে হতাহত মুরতাদ সদস্যদের লাশ সারানোর জন্য ঘটনাস্থল কাউকেই যেতে দেওয়া হচ্ছে না।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন