আফগানিস্তানে বিয়ে বাড়িতে সন্ত্রাসী আমেরিকার হামলা, ৪০ এরও অধিক নিরপরাধ মুসলিম নিহত!

0
589

আফগানিস্তানের হেলমান্দ প্রদেশের “মুসা কিল্লাহ” জেলার একটি বাজার ও তার পাশেই থাকা একটি বিয়ের বাড়িতে আজ ২৩ সেপ্টেম্বর সকাল বেলায় সাধারণ নিরপরাধ মানুষ ও বাজারের দোকান-পাটের উপর বর্বরোচিত নৃশংসভাবে হামলা চালিয়েছে ক্রুসেডার মার্কিন ও আফগান মুরতাদ সন্ত্রাসী সামরিক বাহিনী। যাতে প্রাণ হারিয়েছেন ৪০ এরও অধিক বেসামরিক জনগণ।

এর আগে গত ১৯ সেপ্টেম্বর নানগাহার প্রদেশেও নৃশংসভাবে জনসাধারণের উপর ড্রোন হামলা চালায় ক্রুসেডার আমেরিকা ও আফগান মুরতাদ সেনারা। যার ফলে প্রায় ৪৫ জন নিরপরাধ আফগান জনসাধারণকে প্রাণ দিতে হয়, এসময় আহত হয়েছিলেন আরো ৯০ এরও অধিক বেসামরিক ও নিরপরাধ আফগান জনগণ।

প্রথমদিকে ক্রুসেডার মার্কিন সন্ত্রাসী বাহিনী এই হামলাকে তালেবানদের উপর চালানো তাদের সফল অভিযান বলে অপপ্রচার চালানো শুরু করে, কিন্তু সামাজিক যোগাযোগ মাধ্যমে যখন ক্রুসেডার আমেরিকার আসল চেহারা জনসম্মুখে চলে আসে, তখন ক্রুসেডারদের পক্ষ হতে বলা হয়, এটা ভুলবশত হামলা ছিল। এভাবেই ভুলবশত হামলা বলে প্রতিনিয়ত অগণিত বনী আদমকে হত্যা করে যাচ্ছে ক্রুসেডার আমেরিকা ও তাদের গোলাম শাসক শ্রেণী।

অন্যদিকে ক্রুসেডারদের এমন বর্বরোচিত নৃশংস হত্যাকাণ্ঠে নীরব ভূমিকা পালন করে যাচ্ছে হলুদ মিডিয়াগুলো। বিষয়টা যেন এমন যে, তারা কিছুই জানেনা বা কিছুই হয়না। বিপরীতে যখন এসকল সন্ত্রাসীরা মুজাহিদদের হামলার শিকার হয়ে কুকুরের মত মারা যায়, তখন এসকল রাষ্ট্রীয় সন্ত্রাসীদেরকে ‘নিরপরাধ লোক’ বলে মুজাহিদদের বিরুদ্ধে ঢালাওভাবে মিথ্যা প্রচার করতে শুরু করে এই হলুদ মিডিয়াগুলো।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন