ফিলিস্তিনের পশ্চিম তীর হতে ১৯ জন যুবককে তুলে নিয়ে গেছে দখলদার ইহুদী সন্ত্রাসীরা!

0
318

ফিলিস্তিনের জেরুজালেম এবং পশ্চিম তীর হতে ৫৮ জন ফিলিস্তিনিকে তুলে নিয়ে যাওয়ার একদিন পরই প্রতিদিনের মত মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ভোর বেলায়ও ফিলিস্তিনের পশ্চিম তীর হতে ১৯ জন ফিলিস্তিনীকে জুর পূর্বক তুলে নিয়ে গেছে ইহুদিবাদী দখলদার ইসরাঈলী সন্ত্রাসী সেনারা।

স্থানীয় সূত্রে জানা গেছে, ইসরাঈলি দখলদার ইহুদী সন্ত্রাসী বাহিনী পূর্বের ওদ মাআলি অঞ্চল থেকে ওমর ইমাদ আল-হারিমী (17) এবং দক্ষিণের দিশেহে শরণার্থী শিবির থেকে আহমদ মাজন রেকদানা কে (২২) তাদের পরিবারে তল্লাশি চালিয়ে তাদেরকে তুলে নিয়ে যায় দখলদার ইহুদী সেনারা।

অন্যদিকে দখলদার ইহুদী সন্ত্রাসী বাহিনীর সদস্যরা হেব্রনের বেশ কয়েকটি স্থানে অভিযান চালিয়ে আটজন ফিলিস্তিনী নাগরিককে গ্রেপ্তার করে নিয়ে গেছে।

স্থানীয় সূত্র মতে, দখলদার ইহুদী সন্ত্রাসী বাহিনী দক্ষিণের ইয়ত্তা শহরেও অভিযান চালিয়। যেখান থেকে তারা- রামি ‘আলি আল-নাজ্জার, মাহমুদ’ আবদুল রহমান আল-নাজ্জার, আহমেদ মোহাম্মদ ‘আবদুল রহমান আল-নাজ্জার, মোহাম্মদ জিব্রিল আল-নাজ্জার, ফয়সাল মোহাম্মদ আল-নাজ্জার এবং গালিব মোহাম্মদ কারিশকে গ্রেপ্তার করে নিয়ে যায়।

সাম্প্রতিক সময়ে দখলদার ইহুদী সন্ত্রাসীরা গণহারে ফিলিস্তিনী যুবকদেরকে গ্রেফতের করে নিয়ে যাচ্ছে। অধিকাংশ সমই ইহুদী সন্ত্রাসীরা খুব ভোরে ফজরের সময় মুসলিমদের বাড়ি-ঘরে অভিযান চালিয়ে যুবকদেরকে তুলে নিয়ে যাচ্ছে।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন