ভারত জবর দখলকৃত কাশ্মীরে ২ সন্ত্রাসী পুলিশের আত্মহত্যা

0
344

ভারত জবর দখলকৃত কাশ্মীরের জম্মুতে আধাসামরিক বাহিনী ইন্দো-তিব্বত সীমান্ত সন্ত্রাসী পুলিশের (আইটিবিপি) এক সহকারী উপ-পরিদর্শক (এএসআই) তার সার্ভিস রাইফেল দিয়ে গুলি চালিয়ে আত্মহত্যা করেছে। অন্যদিকে, জম্মুর ডোডায় বিএসএফের এক সন্ত্রাসী গুলি চালিয়ে আত্মহত্যা করেছে।

গতকাল (শনিবার) পুলিশের এক কর্মকর্তা বলেছে, রেলওয়ে কমপ্লেক্সের নিকটবর্তী ভ্যান ভবনে শুক্রবার সহকারী উপ-পরিদর্শক যশবন্ত সিংহকে মৃত অবস্থায় পাওয়া গেছে। তার ঘাড়ে গুলিবিদ্ধ হওয়ার চিহ্ন রয়েছে।

প্রাথমিক তদন্তকে উল্লেখ করে এক কর্মকর্তা বলেছে, মনে করা হচ্ছে ওই এএসআই তার সার্ভিস রাইফেল দিয়ে গুলি চালানোর ফলে দ্রুত তাঁর মৃত্যু হয়েছে।

জম্মু-কাশ্মীরে ৩৭০ ধারা বাতিলকে কেন্দ্র করে যশবন্তের সিংহের ইউনিটকে জম্মু-কাশ্মীরে মোতায়েন করা হয়েছিল।

অন্যদিকে, জম্মু-কাশ্মীরের ডোডা জেলায় বিনোদ কুমার নামে আধাসামরিক বাহিনী বিএসএফের আরেক সন্ত্রাসী সার্ভিস রাইফেল থেকে গুলি চালিয়ে আত্মহত্যা করেছে। উত্তর প্রদেশের মুজাফফরনগরের বাসিন্দা বিনোদ কুমার গত (বৃহস্পতিবার) রাতে গুলিবিদ্ধ হয়। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করে।

জম্মু-কাশ্মীর থেকে গত ৫ আগস্ট সেরাজ্যের বিশেষ মর্যাদা সম্বলিত ৩৭০ ধারা অপসারণকে কেন্দ্র করে সেখানে যেসব অতিরিক্ত সন্ত্রাসী বাহিনী পাঠানো হয়েছিল তারমধ্যে বিএসএফের সন্ত্রাস বিনোদ কুমারও ছিল।

সূত্র: পার্সটুডে

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন