আল-কায়েদার হামলায় ১২ ইসরাঈলী ইহুদী সেনাসহ ১৬১ ক্রুসেডার নিহত!

0
664

আল-কায়েদার পূর্ব আফ্রিকান ভিত্তিক সবচাইতে শক্তিশালী শাখা “হারাকাতুশ শাবাব আল-মুজাহিদীন” এর আল্লাহভীরু জানবায মুজাহিদগণ গত ৩০ সেপ্টেম্বর সোমালিয়ার রাজধানী মোগাদিসু থেকে 100 কিলোমিটার উত্তর-পশ্চিমে অবস্থিত ক্রুসেডার মার্কিন সামরিক ঘাঁটিতে একটি বড় ধরণের সফল বরকতময়ী অভিযান পরিচালনা করেন।

এসময় পূর্ব আফ্রিকায় ক্রুসেডার মার্কিন বাহিনীর সর্ববৃহৎ ঘাঁটিটিতে অবস্থান করছিল শত শত মার্কিন সামরিক বাহিনীর কর্মী, জাতিসংঘের কর্মকর্তা, বেসরকারী সামরিক ঠিকাদার এবং মার্কিন বিমানের বহর, ছিল অভিশপ্ত ইসরাঈলী ইহুদী সেনা। এই সামরিক ঘাঁটিটি সোমালিয়ায় মার্কিন ড্রোন অভিযানের কমান্ড ও নিয়ন্ত্রণ কেন্দ্র হিসাবেও কাজ করে।

গতকাল ৩০ সেপ্টেম্বর ভোর বেলায় মুজাহিদগণ সর্ব প্রথম একটি শহিদী হামলার মধ্য দিয়ে তাদের এই বরকতময়ী সফল অভিযানটি শুরু করেন, পরে ঐদিন সন্ধ্যা পর্যন্ত এ যুদ্ধ চলতে থাকে।

মহান আল্লাহ্ তা’আলার সাহায্যে আল-কায়েদার ইনগিমাসী মুজাহিদগণ ভোর হতে শুরু হওয়া এই অভিযানের মাধ্যমে ১২১ আমেরিকান ক্রুসেডারদেরকে হত্যা করতে সক্ষম হন, এদের মাঝে ১২ এরও অধিক অভিশপ্ত ইসরাঈলী সন্ত্রাসী ইহুদী সেনাও ছিল। এছাড়াও উক্ত হামলায় নিহত হয় ৪০ বেসরকারী সামরিক ঠিকাদার, যারা উক্ত ঘাঁটিতে ক্রুসেডারদের জন্য বিভিন্ন সরঞ্জামাদি ও ভবন নির্মাণের কাজ করতো।

এমনিভাবে উক্ত হামলায় সামরিক ঘাঁটি ও অনেক সামরিকযান ধ্বংস হওয়ার পাশাপাশি ক্রুসেডার মার্কিন বাহিনীর ৫টি যুদ্ধ বিমানও ধ্বংস হয়ে যায়। আলহামদুলিল্লাহি রাব্বিল আলামীন।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন