মহানবীকে (সা.) নিয়ে এক হিন্দুর কটুক্তির প্রতিবাদ মিছিলে তাওহীদী জনতার উপর পুলিশের হামলায় রণক্ষেত্র ভোলা, নিহত ১ কিশোর, আহত শতাধিক

0
516

এবারে বাংলাদেশের ভোলা জেলায় এক উগ্র হিন্দু মহানবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের শানে কটুক্তি করেছে। আর, এর প্রতিবাদে রাজপথে মিছিলে বের হলে সন্ত্রাসী পুলিশ বাহিনী নবীপ্রেমিক মুসলিমদের উপর বর্বরোচিত হামলা চালায়। পুলিশের এ নৃশংস হামলায় তাওহীদবাদী এক কিশোর নিহত হয়েছেন, এ ঘটনায় আহত হয়েছেন আরো প্রায় শতাধিক তাওহীদী মুসলিম জনতা।

বার্তাসংস্থা মানবজমিন সূত্রে জানা যায়, ভোলায় এক উগ্র হিন্দু আল্লাহ ও রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে নিয়ে কটুক্তি করে। এর প্রতিবাদে সাধারণ মুসল্লিদের ডাকা বিক্ষোভ কর্মসূচিতে হিন্দুত্ববাদের দালাল সন্ত্রাসী পুলিশ বাহিনী বিভিন্ন ধরণের আগ্নেয়াস্ত্র নিয়ে মুসলিমদের উপর ঝাঁপিয়ে পড়ে। এসময় পুলিশ সন্ত্রাসীরা নৃশংসভাবে এক নবীপ্রেমিক তাওহীদী মুসলিম কিশোরকে হত্যা করে। ঐ কিশোরের নাম গনি বলে জানা গেছে।

উক্ত ঘটনায় পুলিশসহ আহত শতাধিক বলে প্রাথমিকভাবে জানা গেছে। আহত পুলিশকে হাসপাতালে নিলেও সাধারণ মুসলিমরা বিভিন্ন ঘরে আটকা পড়েছেন। নবীকে কটুক্তি করায় বিক্ষোভে ফেটে পড়েছেন আশেপাশের সকল এলাকা। এই বিক্ষোভ ছড়িয়ে পড়েছে গ্রামেগঞ্জেও। গুরুতর গুলিবিদ্ধ ৮ জনকে ভোলা সদর হাসপাতালে আনা হয়েছে বলে জানিয়েছে বার্তাসংস্থা মানবজমিন

স্থানীয় বাসিন্দা ও পুলিশের বরাত দিয়ে বার্তাসংস্থা মানবজমিন জানায়, উগ্র হিন্দু বিপ্লব চন্দ্র তার ফেসবুক আইডি থেকে বন্ধু তালিকার বেশ কয়েকজনের কাছে আল্লাহ এবং রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে নিয়ে কুরুচিপূর্ণ ভাষায় গালি দিয়ে মেসেজ পাঠায়।

শাতিমে রাসূল উগ্র হিন্দু বিপ্লব চন্দ্র শুভ বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের চন্দ্র মোহন বৈদ্দের ছেলে।  মুসলিমদের হৃদয়ের স্পন্দন নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে নিয়ে তার করা কটুক্তিকে কেন্দ্র করে সাধারণ মুসুল্লিদের ব্যানারে আজ সকাল ১০টায় বিক্ষোভের ডাক দেয়া হয়। সকাল থেকে বোরহানউদ্দিন উপজেলার গ্রামগঞ্জ থেকে মুসুল্লিরা শহর অভিমুখে আসতে থাকেন।

আর এ অবস্থাতেই হিন্দুত্ববাদের দালাল আল্লাহর দুশমন ভোলার পুলিশ সুপারের নির্দেশে তাওহীদী মুসলিম জনতার উপর হিংস্রভাবে ঝাঁপিয়ে পড়ে সন্ত্রাসী পুলিশ বাহিনী। এসময় পুলিশের নৃশংসতা মনে করিয়ে দেয় ৫ই মের কালোরাতে নবী প্রেমিক তাওহীদী জনতার উপর শাপলা চত্বরে চালানো গণহত্যার কথা। ইসলামী চিন্তাবিদগণ বলেন, এই ইসলামবিদ্বেষী হিন্দুত্ববাদের গোলাম সরকার নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের শানে যারা কটুক্তি করে তাদের রক্ষক এবং ঐ উগ্রদের রক্ষার্থে মুসলিম জনতার উপর নৃশংস হত্যাকাণ্ড চালাতেও কুণ্ঠাবোধ করে না। এর প্রমাণ আমরা বার বার পেয়েছি।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন