আবারো সীমান্তে বাংলাদেশী যুবককে খুন করল ভারতীয় মুশরিক সন্ত্রাসী বাহিনী বিএসএফ

0
380

নিয়ম নীতির কোন তোয়াক্কা না করে একের পর এক বাংলাদেশী নাগরিকদের সীমান্তে হত্যা করে চলছে ভারতীয় মালাউন বাহিনী বিএসএফ। তারই ধারাবাহিকতায়
ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার কান্দাল সীমান্তে ভারতীয় সীমান্ত সন্ত্রাসী বাহিনীর (বিএসএফ) গুলিতে এক বাংলাদেশি যুবক নিহত হওয়ার খবর পাওয়া গেছে।
নিহত বাংলাদেশি যুবক শীকান্ত রায় (৩০) হরিপুর উপজেলার আমগাঁও কালচা গ্রামের খেলুরামের ছেলে।

রবিবার সন্ধ্যা ৬টার সময় এ ঘটনা ঘটলেও সোমবার দুপুরে খবর জানিয়েছে নিহতের পরিবারের লোকজন। তবে বিজিবি’র পক্ষ থেকে বলা হচ্ছে এখন পর্যন্ত মালাউন সন্ত্রাসী বিএসএফ এ বিষয়ে কোনো ধরনের মেসেজ দেয়নি। খবর বিডি প্রতিদিন।

মৃত্যুর খবর নিশ্চিত করে শ্রীকান্তের ভাই কালুকান্ত মুঠোফোনে জানান, রবিবার সন্ধ্যার সময় ভারতের পাঞ্জাবে ইট ভাটায় কাজ করার উদ্দেশে কান্দাল সীমান্ত দিয়ে খোচাবাড়ীর সন্নিকটে পৌঁছালে বিএসএফ গুলি করে। এতে নিহত হয় শ্রীকান্ত।

তিনি আরও বলেন, সারারাত শ্রীকান্তের মরদেহ পড়ে ছিল।

সকালে খোচাবাড়ী সীমান্তের বিএসএফ সদস্যরা লাশ তুলে নিয়ে গেছে। আমরা সকাল থেকে বিজিবি’র মাধ্যমে মুশরিক বিএসএফ’র সাথে যোগাযোগ করার চেষ্টা করছি। এখন পর্যন্ত সন্ত্রাসী বিএসএফ’র পক্ষ থেকে কোনো পত্র কিংবা জবাব দেয়নি।

হরিপুর উপজেলার আমগাঁও ইউনিয়নের চেয়ারম্যান পাভেল সরকার মুঠোফোনে বলেন, নিহতের পরিবারের লোকজন বলার পর আমি কান্দাল বিজিবি ক্যাম্পে গিয়েছিলাম। তবে বিজিবির সদস্যরা এ বিষয়ে তেমন কিছু বলতে পারেনি।

তবে পরিবারের লোকজন লাশ ফেরত নেওয়ার জন্য চেষ্টা চালাচ্ছে বলে জানা গেছে।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন