পরামর্শ না করায় বিশ্ববিদ্যালয়ের প্রভোস্টের রুমে তালা দিল সন্ত্রাসী ছাত্রলীগ

0
126

আবাসিক হলে শিক্ষার্থীদের আসন বিন্যাসের ক্ষেত্রে সন্ত্রাসী ছাত্রলীগ নেতাদের সঙ্গে পরামর্শ না করায় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শহীদ মুখতার ইলাহী হলের প্রভোস্ট রুম এবং অফিস রুমে তালা লাগিয়েছে ওই হলের টর্চার সেলের কমান্ডার খ্যাত সন্ত্রাসী ছাত্রলীগ নেতা মাহমুদ-উল-ইসলাম জয়।

রবিবার (৩ নভেম্বর) দুপুর সাড়ে ১২টায় বিশ্ববিদ্যালয়ের শহীদ মুখতার ইলাহী হলে কর্মকর্তা-কর্মচারীদের হল ও অফিস থেকে বের করে তালা দেয় এই সন্ত্রাসী ছাত্রলীগ নেতা ।

জয় বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ২০১১-১২ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ও শাখা সন্ত্রাসী ছাত্রলীগের সাবেক কমিটির সাংগঠনিক সম্পাদক। ২০১৫ সালে হল চালুর পর থেকে জয় ওই হলে অবৈধভাবে একাধিক কক্ষ দখল করে রয়েছে।

সূত্র জানায়, পূর্ব আবেদনপত্র থেকে গত বৃহস্পতিবার হলের আসন বরাদ্দের জন্য শিক্ষার্থীদের সাক্ষাৎকার গ্রহণ করেন হল প্রভোস্ট। বৃহস্পতিবার রাতেই সাক্ষাৎকার দেয়া শিক্ষার্থীদের আসন বণ্টন করে তালিকা দেওয়া হয়।

সিট বরাদ্দে সন্ত্রাসী ছাত্রলীগের সঙ্গে পরামর্শ না করে আসন বরাদ্দ দেওয়ার পর ওই রাত থেকেই ছাত্রলীগ নেতাকর্মীরা বিভিন্ন পরিকল্পনা নেয়। পরিশেষে রবিবার আসনপ্রাপ্ত শিক্ষার্থীরা আসলে তাদের বের করে দিয়ে প্রভোস্ট কক্ষ ও অফিস কক্ষে তালা লাগিয়ে দেয় টর্চার কমান্ডার জয়সহ সন্ত্রাসী ছাত্রলীগ নেতারা।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন