ধর্ষকদের হটিয়ে গৃহবধূকে আবার ধর্ষণ করল সন্ত্রাসী ছাত্রলীগ নেতা

0
207

ভোলার এক গৃহবধূকে চারজন ধর্ষণকারীদের থেকে উদ্ধার করে নিজেই তাকে ধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে সন্ত্রাসী ছাত্রলীগ এক নেতার ওপর।

শনিবার (২৭ অক্টোবর) দুপুরে মনপুরায় নির্জন চর উপজেলার চরপিয়ালে এ ঘটনা ঘটে।

ঘটনাটি চরের বাতাইন্নারা (মহিষের রাখালরা) দেখে স্থানীয় ইউপি চেয়ারম্যানকে জানায়। পরে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তিনি (চেয়ারম্যান) চরপিয়াল থেকে ওই গৃহবধূকে উদ্ধার করে মনপুরায় নিয়ে আসার ব্যবস্থা করেন।

এ ঘটনায় গতকাল রাতে মনপুরা থানায় ওই গৃহবধূ মনপুরা উপজেলার সাকুচিয়া ইউনিয়নের সন্ত্রাসী ছাত্রলীগ সভাপতি নজরুল ইসলাম (৩০), বেলাল পাটোয়ারী (৩৫), মো. রাসেদ পালোয়ান (২৫), শাহীন খান (২২) এবং কিরণকে (২৬) আসামি করে একটি ধর্ষণ মামলা করেছেন।

ভিকটিম জানান, ধর্ষক নজরুল তাকে ধর্ষণের সময় তা ভিডিও করে এবং বিষয়টি কাউকে না বলার জন্য হুমকি দেয়। কাউকে কিছু বললে ওই ভিডিও ফেসবুকে ছেড়ে দেয়ারও হুমকি দেয়। খবরঃ ইনসাফ২৪

জানা যায়, চরফ্যাশন উপজেলার বেতুয়া লঞ্চঘাট থেকে স্প্রিডবোটে করে ওই গৃহবধূ তার আড়াই বছরের শিশু সন্তানকে নিয়ে মনপুরা উপজেলায় যাত্রাকালে স্প্রিডবোটটি কিছুদূর যাওয়ার পর চরের মধ্যে জোর করে নামিয়ে তাকে ধর্ষণ করে চার পুরুষ যাত্রী। স্পিডবোটের ড্রাইভার রিয়াজ বিষয়টি স্পিডবোটের মালিক সাকুচিয়া ইউনিয়নের সসন্ত্রাসী ছাত্রলীগ সভাপতি নজরুলকে জানালে সে অপর একটি স্পিডবোট নিয়ে চরপিয়ালে আসে। এ সময় সে ওই চার ধর্ষককে মারধর করে তাদের কাছে থাকা ৩ হাজার টাকা ছিনিয়ে নেয়। এরপর ধর্ষক নজরুল নিজে ওই গৃহবধূকে চরের ভেতরে নিয়ে ধর্ষণ করে।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন