কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে নেশাগ্রস্ত অবস্থায় সন্ত্রাসী নেশাখোর ছাত্রলীগ নেতাসহ আটক ৩

0
204

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল থেকে সন্ত্রাসী দুই ছাত্রলীগ নেতাসহ তিন শিক্ষার্থীকে নেশাগ্রস্ত অবস্থায় হাতেনাতে আটক করা হয়েছে । একইসঙ্গে তাদের কাছ থেকে বেশকিছু মাদকদ্রব্য ও হাতুড়ী উদ্ধার করা হয়েছে।

ইনসাফ২৪ এর বরাতে জানা যায়, বুধবার (১৬ অক্টোবর) সন্ধ্যায় হলের ৫০৬ নং কক্ষ থেকে হল পরিচালিত অভিযানে মাদকসেবী ও মাদকদ্রব্যাদি পাওয়া যায়। পরবর্তীতে বিশ্ববিদ্যালয় প্রশাসন রুমটি সিলগালা করেছে।

অভিযুক্ত তিন শিক্ষার্থীরা হচ্ছে- বাংলা বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ও শাখা ছাত্রলীগের উপ-সাহিত্য বিষয়ক সম্পাদক জসীম উদ্দিন বিজয়, পরিসংখ্যান বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সজীব কুমার কর ও একই বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী খলিলুর রহমান শিবলু। তবে তাদের কেউই বঙ্গবন্ধু হলের বৈধ শিক্ষার্থী নয় বলে জানা গেছে।

হলের প্রাধ্যক্ষ মো. জিয়া উদ্দিন হল পরিদর্শনের সময় ৫০৬ নাম্বার কক্ষ থেকে এইসব মাদকদ্রব্য উদ্ধার করেন। তিনি জানান, আমি ৫০৬ নং কক্ষে ঢুকার সময় গাঁজার বাজে গন্ধ পাই। রুমে ঢুকামাত্র আবছা অন্ধকারে ধোঁয়ার মধ্যে কেউ এয়ারফ্রেশনার স্প্রে করে। রুমে সজীব, শিবলু ও বিজয়কে নেশাগ্রস্ত, অস্বাভাবিক অবস্থায় শুয়ে থাকতে দেখি। একটি টেবিলের উপর বেশকিছু মাদক পড়ে থাকতে দেখি। তারপর পুরো কক্ষ সার্চ করে টেবিল, তোষক, ড্রয়ারসহ বিভিন্ন জায়গা থেকে গাঁজা, একটি হাতুড়ি, ৩টি বন্ধ ফোন এবং নানাধরণের নেশাদ্রব্য আমরা উদ্ধার করি। এই কক্ষের বিরুদ্ধে আগেও বিভিন্ন অভিযোগ ছিলো।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন