ভারতে গোমাংস খাওয়া মহা পাপ তাই কুকুরের মাংস খাওয়ার পরামর্শ দিল সন্ত্রাসী দল বিজেপির দিলীপ ঘোষ !

1
227

রাস্তার পাশের স্টলে যারা গোমাংস খেয়ে যারা নিজেদের গর্ববোধ করেন, তাদের কুকুরের মাংস খাওয়ার পরামর্শ দিল পশ্চিমবঙ্গের সন্ত্রাসী দল  বিজেপি সভাপতি দিলীপ ঘোষ।

গত সোমবার বর্ধমান জেলায় ‘গোপা অষ্টমী কার্যক্রম’ অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে সে এ কথা বলেছে।

দিলীপ ঘোষ বলেছে ‘কিছু কিছু বিদ্বজন আছেন যারা রাস্তায় দাঁড়িয়ে গরুর মাংস খান। আমি তাদের বলবো কুকুরের মাংস খেতে। তারা যে প্রাণীর মাংসই খান না কেন তাদের শরীর স্বাস্থ্য ভাল থাকবে।

 

দিলীপ ঘোষ বলেছে ‘গরু হল আমাদের মা। গরুর দুধ খেয়েই আমরা বেঁচে থাকি। কোন ব্যক্তি যদি আমাদের মায়ের সাথে খারাপ ব্যবহার করে, তবে তাদেরকে যেভাবে সায়েস্তা করতে হয় আমি ঠিক সেভাবেই সায়েস্তা করবো। ভারতের এই মাটিতে গরু হত্যা করা ও গোমাংস খাওয়া একটা অপরাধ। এটা একটা মহা পাপ।’

আসলে সন্ত্রাসীরা গোরক্ষাকে মুসলিম হত্যার একটা হাতিয়ার হিসেবে ব্যবহার করছে। পশ্চিমবঙ্গের সন্ত্রাসী দল  বিজেপির সভাপতি এই দিলীপ ঘোষই কিছুদিন আগে ঘোষণা দিয়েছে বিদেশি গরু আমাদের গোমাতা নয়। ফলে বিশ্লেষকগণ মনে করছেন ভারতের হিন্দুত্ববাদিরা গরুকে মা বলে প্রচার করে এটাকে মুসলিম হত্যা করার মাধ্যম হিসেবে ব্যবহার করছে। অন্যথায় একই গরু বিদেশী হলে মা হবে না কেন? যদিও এগুলো সবই হিন্দুদের ভ্রান্ত বিশ্বাস। কেননা গরু কখনোই মানুষের মা হতে পারে না।

 

 

১টি মন্তব্য

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন