পুলিশ ফাঁড়ির সামনেই ৩৯ লাখ টাকা ছিনতাই

0
164

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ব্যাংক থেকে টাকা তোলার পরপরই ডিবি পুলিশ পরিচয়ে একটি পিকআপ ভ্যানসহ ৩৯ লাখ টাকা ছিনতাই করা হয়েছে। গতকাল বুধবার বিকালে উপজেলার ভুলতা পুলিশ ফাঁড়ির সামনে এ ঘটনা ঘটে। ছিনতাইকারীরা গাড়ির চালকসহ ৩ জনকে পিটিয়ে আহত করেছে। তারা হলেন উপজেলার ফ্যাবকোন টেক্সটাইল মিলের মার্কেটিং ম্যানেজার বাবুল মিয়া, কর্মচারী ফারুক মিয়া ও পিকআপ ভ্যানচালক আবুল কাশেম।

ম্যানেজার বাবুল মিয়া জানান, ফারুক ও কাশেমকে নিয়ে দুপুরে ডাচ বাংলা ব্যাংক, ভুলতা শাখা থেকে ২৫ লাখ টাকা ও উত্তরা ব্যাংক ভুলতা শাখা থেকে ১৪ লাখ টাকা উত্তোলন করা হয়। এ টাকা দিয়ে ফ্যাবকোন টেক্সটাইল মিলের শ্রমিক, কর্মকর্তা ও কর্মচারীদের বেতন দেওয়ার কথা ছিল। টাকা নিয়ে মিলে যাওয়ার পথে ডিবি পুলিশ পরিচয়ে একটি সাদা মাইক্রোবাস পিকআপ গাড়িটিকে থামার সিগন্যাল দেয়। এরপর ডিবির পোশাক পরিহিত ৮-১০ ব্যক্তি ম্যানেজার বাবুল মিয়া, গাড়িচালক কাশেম ও কর্মচারী ফারুককে তাদের মাইক্রোবাসে তুলে নিয়ে হাত-পা বেঁধে পিকআপ ভ্যানটিসহ সোনারগাঁও এলাকার দিকে চলে যায়। গাড়িতে রেখেই তিনজনকে পিটিয়ে আহত করে সোনারগাঁও দড়িকান্দি এলাকার একটি আম বাগানে হাত-পা বাঁধা অবস্থায় ফেলে যায়।

এদিকে প্রকাশ্যে পুলিশ ফাঁড়ির সামনে ছিনতাইয়ের ঘটনায় ভুলতা এলাকার ব্যবসায়ীদের মাঝে আতঙ্ক বিরাজ করছে। এ এলাকায় প্রায়ই ছিনতাইয়ের ঘটনা ঘটে থাকে।

সূত্র: আমাদের সময়

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন