শামে মুজাহিদদের সম্মিলিত হামলায় 807 এরও অধিক দখলদার ও মুরতাদ সৈন্য হতাহত!

3
512

শাম তথা সিরিয়ায় চলছে কুফর ও ইসলাম, হক ও বাতিলের মধ্যকার তীব্র এক লড়াই, বর্তমানে যাকে আল-মালহামাতুল কুবরার সূচনা লঙ্ঘনও বলা হয়ে থাকে। এই তীব্র লড়াইয়ের এক প্রান্তে অবস্থান করছে দখলদার ও কুফ্ফার “রাশিয়া-ইরান, মুরতাদ আসাদ সরকার ও ৩৪টিরও অধিক নুসাইরী শিয়া জোট। সবমিলিয়ে যাদের সৈন্যসংখ্যা প্রায় 8-9 লাখ।

এই যুদ্ধের অপর প্রান্তে সিরিয়ার সামান্য কিছু এলাকার উপর নিজেদের নিয়ন্ত্রণ টিকিয়ে রেখে দাড়িয়ে আছেন মাত্র কয়েক হাজার আল্লাহ ভীরু জানবায মুজাহিদিন। যাদের মাঝে আছে আল-কায়েদা সিরিয়ান শাখা তানযিম হুররাস আদ-দ্বীন (অপারেশণ ওয়া হাররিদীল মু’মিনীন), তাহরিরুশ শাম (HTS), আনসারুত তাওহীদসহ আরো কয়েকটি মুজাহিদ গ্রুপ।

আলহামদুলিল্লাহ্, এমন এক কঠিন পরিস্থিতির মধ্যেও গত ৭ ফেব্রুআরি হতে ১৩ ফেব্রুআরি পর্যন্ত মুজাহিদগণ ৪টি ইস্তেশহাদী (শহিদ) ও তীব্র প্রতিরোধ যুদ্ধ চালিয়ে কুফ্ফার ও মুরতাদ বাহিনীর ৪০৯ এরও অধিক সৈন্যকে হত্যা করতে সক্ষম হন। আহত করেন আরো ৩৯৮ এরও অধিক কুফ্ফার ও মুরতাদ সৈন্যকে।

এসময় মুজাহিদদের তীব্র প্রতিরোধ যুদ্ধের ফলে কুফ্ফার ও মুরতাদ বাহিনীর ১টি হেলিকপ্টার, ২টি ড্রেন, ২১টি ট্যাংক, ১৯টি BMP, ২৯টি গাড়ি, ৬টি মিসাইল লাঞ্চার, ৪টি শিলকা ও ১৪টি 14.5 & 23mm মেশিনগান যুক্ত গাড়ি ধ্বং হয়ে যায়।

3 মন্তব্যসমূহ

  1. ইমাম মাহদী আলাইহিস সালাম আসার সময় হয়ে গেছে, সারা পৃথিবী মুসলমানদের দখলে চলে যাবে। খোরাসান থেকে কালো পতাকার মধ্যেই থাকবেন ইমাম মাহদী আলাইহিস সালাম।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন