সন্ত্রাসী আওয়ামী লীগের দুই গ্রুপে সংঘর্ষ, আহত ১০

0
148

রাজশাহীর বাগমারায় তাহেরপুর পৌর সন্ত্রাসী আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে দুই পক্ষের সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছেন। গতকাল দুপুর ১২টার দিকে তাহেরপুর ডিগ্রি কলেজ মাঠে এ ঘটনা ঘটে। এদিকে সংঘর্ষের ছবি তুলতে গিয়ে বেসরকারি টেলিভিশন চ্যানেল সময় টিভির চিত্রসাংবাদিক হাবিবুর রহমান পাপ্পুকে শারীরিকভাবে লাঞ্ছিত করা হয়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, তাহেরপুর পৌর এলাকার সাধারণ সম্পাদক প্রার্থী আট বাবু তার কয়েকজন সহযোগী নিয়ে ডিগ্রি কলেজ মাঠে জড়ো হন। এ সময় তাহেরপুর পৌর মেয়র, বর্তমান সাধারণ সম্পাদক আবুল কালাম ও তার সমর্থকরা বাবুর সমর্থকদের ওপর হামলা চালায়। পরে লাঠিপেটা করে সেখান থেকে তাদের বের করে দেওয়া হয়। এ সময় বাবুর অন্তত ১০ জন কর্মী আহত হন।

বাবুর গ্রুপের নেতাকর্মীদের অভিযোগ, সম্মেলনের প্রধান অতিথি বাগমারা আসনের সংসদ সদস্য এনামুল হক, রাজশাহী জেলা সন্ত্রাসী আওয়ামী লীগের সভাপতি মেরাজ মোল্লা ও সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারার উপস্থিতিতে পুলিশের সামনে এই হামলার ঘটনা ঘটে। পরে অতিরিক্ত পুলিশ পাহারায় আট বাবু ঘটনাস্থল ত্যাগ করেন।

এ বিষয়ে জানতে তাহেরপুর পৌর মেয়র আবুল কালাম ও সাধারণ সম্পাদক প্রার্থী আট বাবুর মোবাইল ফোনে একাধিকবার কল করা হলেও তারা রিসিভ করেননি।

এদিকে পেশাগত দায়িত্ব পালনের সময় সংবাদকর্মীদের ওপর হামলার ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন সাংবাদিকরা। রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাজী শাহেদ বলেন, আমাদের এক সহকর্মীকে শারীরিকভাবে লাঞ্ছিত করা হয়েছে। আমরা এ ঘটনার তীব্র নিন্দা এবং হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

সূত্রঃ আমাদের সময়

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন