খোরাসান | তালেবান মুজাহিদদের হামলায় মুরতাদ বাহিনীর ট্যাঙ্ক ও গাড়ি ধ্বংস, ২২ সৈন্য হতাহত!

1
407

আল-ফাতাহ অপারেশনের ধারাবাহিকতায় আফগানিস্তান জুড়ে দখলদার ও আফগান মুরতাদ বাহিনীর বিরুদ্ধে তীব্র অভিযান চালাচ্ছেন ইমারতে ইসলামিয়া আফগানিস্তানের জানবায তালেবান মুজাহিদিন।

এরি ধারাবাহিকতায় গত রাত ১২ টায় ফারয়াব প্রদেশের লাগবাগ জেলায় আফগান মুরতাদ বাহিনীর ঘাঁটিতে লেজারগাণ দ্বারা হামলা চালান তালেবান মুজাহিদিন, যার ফলে এক সৈন্য নিহত হয়।

এমনিভাবে কান্দাহর প্রদেশের শিউলিকোট জেলায় রাত ৮টার সময় আফগান মুরতাদ বাহিনীর সাথে লড়াই হয় তালেবান মুজাহিদদের। যার ফলে মুরতাদ বাহিনীর ট্যাঙ্ক ও রেঞ্জার গাড়ি ধ্বংস এবং ১৩ সৈন্য নিহত হয়। একই প্রদেশের লাগবাগ জেলায় তালেবান মুজাহিদদের লেজারগাণ হামলায় আরো ২ মুরতাদ সৈন্য নিহত হয়।

একই প্রদেশের “নাদআলী” জেলায় মুরতাদ বাহিনীর একটি চেকপোস্ট লক্ষ্য করে লেজারগাণ দ্বারা হামলা চালান তালেবান মুজাহিদিন, এর ফলে আনো ২ মুরতাদ সৈন্য নিহত হয়।

এমনিভাবে লাগবাগ জেলায় মুজাহিদদের স্নাইপার হামলায় নিহত হয় আরো ১ মুরতাদ সৈন্য।

এদিকে হেরাত প্রদেশের “শিন্দাদ” জেলায় মুরতাদ বাহিনীর চৌকিতে লেজারগাণ দ্বারা হামলা চালান তালেবান মুজাহিদিন। যার ফলে ঘটনাস্থলেই নিহত হয় ৩ মুরতাদ সৈন্য।

১টি মন্তব্য

  1. আলহামদুলিল্লাহ আল্লাহ অনেক ভাবে সাহায্য করছে আল্লাহ তুমি তাদেরকে বিজয় দান করো সমগ্র মুসলিমদেরকে উদ্ধার করো মুজাহিদীনদের মাধ্যমে এবং আমাদেরকে তাদের অন্তর্ভুক্ত করে না ও আমরাও যেন তাদের সাথে একাত্ম হয়ে থাকতে পারি আমিন

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন