যৌতুক না দেয়ায় স্ত্রীর শরীরে গরম ডাল ঢেলে দিলো পাষণ্ড স্বামী

0
175
 যৌতুকের টাকার জন্য গরম ডাল ঢেলে ঝলসে দেওয়া হলো লাভলী আক্তার নামে এক গৃহবধূকে। আশংকাজনক অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে । ন্যাক্কারজনক এ ঘটনাটি ঘটেছে রোববার সন্ধ্যায় লাঙ্গুলিয়া গ্রামে।
পরিবারের সদস্য ও থানা পুলিশ জানায়, উপজেলার লাঙ্গুলিয়া গ্রামের পরিবহন শ্রমিক বাবুল সরকারের সাথে বন্দগোয়ালিয়া গ্রামের আব্দুল গফুরের মেয়ে লাভলী আক্তারকে ২০ বছর আগে বিয়ে হয়। তারপর থেকেই বিভিন্ন সময় যৌতুকের জন্য চাপ দিত স্ত্রী লাভলী আক্তারকে। এ নিয়ে সংসার জীবনে তাদের মধ্যে অনেক ঘটনাই ঘটেছে। তাদের রয়েছে তিন সন্তান। সন্তানদের ভবিষ্যত চিন্তা করে স্ত্রী লাভলী আক্তার তার স্বামীকে  ৫ লাখ টাকা এনে দেয়। এতেও খুশি না হয়ে বিভিন্ন সময় আরও টাকার জন্য চাপ অব্যাহত রাখে  বাবুল সরকার। পরে দাবিকৃত টাকা দিতে অস্বীকার করে লাভলী আক্তার।
রোববার সন্ধ্যায় রান্না করার সময় এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে আবারও কথা কাটাকাটি হয়। এরই এক পর্যায় স্বামী বাবুল সরকার চুলার ওপর থেকে গরম ডাল ঢেলে দেয় স্ত্রী লাভলী আক্তারের শরীরে। এতে তার মুখ, গলা, কান ও বুক ঝলসে যায়। গুরুতর অবস্থায় ওইদিনই তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল বার্ন ইউনিটে ভর্তি করা হয়। তার অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা ।
আয়নাল হক বলেন, তার ভগ্নিপতি বাবুল সরকার মাদকে আসক্ত। নেশার টাকার জন্যই তার বোনকে মারধর করতো। মারধরের কারণে বিভিন্ন সময় শোধে প্রায় ৫ লাখ টাকা দেওয়া হয় বাবুল সরকারকে। ঘটনার দিন টাকার জন্যই তার বোনের শরীরে চুলার ওপর থেকে গরম ডাল ঢেলে দেওয়া হয়।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন