নরেন্দ্র মোদীর বাংলাদেশে আগমন ঠেকাতে সোচ্চার সারা দেশ

2
853
নরেন্দ্র মোদীর বাংলাদেশে আগমন ঠেকাতে সোচ্চার সারা দেশ

শেখ মুজিবর রহমানের শততম জন্মবার্ষিকী উপলক্ষ্যে ২০২০ ও ২০২১ সালকে মুজিববর্ষ ঘোষণা করেছে বাংলাদেশ সরকার । মুজিববর্ষের উদ্বোধনী অনুষ্ঠানে চীফ গেস্ট রাখা হয়েছে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে । বর্তমানে ভারতে মুসলিমদের ওপর ম্যাসাকার চালানো ও নানা অপকর্মের হোতা গুজরাটের কাসাইখ্যাত নরেন্দ্র মোদীকে বাংলাদেশে দেখতে চান না আলেম সমাজসহ দেশের সর্বস্তরের জনগণ । ইতোমধ্যে ডাকসু ‘র ভিপি নরুল হক নূর নরেন্দ্র মোদীর বাংলাদেশে প্রবেশ ছাত্রসমাজকে সাথে নিয়ে যে কোন মূল্যে প্রতিহত করার ঘোষণা দিয়েছেন । গত বৃহস্পতিবার ঢাকায় দিল্লীর পগরম বিরোধী এক প্রতিবাদ সমাবেশে এ হুঁশিয়ারি উচ্চারণ করেন ।

আজ শুক্রবার জুমার নামাজের পর সারাদেশে মুসল্লিরা বিক্ষোভে ফেটে পড়েন । সারা দেশে প্রতিবাদ সমাবেশ থেকে মোদীকে বাংলাদেশে প্রবেশ প্রতিহত করার ঘোষণা দেন মুসলিম নেতৃবৃন্দ । হেফাজতে ইসলামের মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরী ও ভারতে বর্বর মুসলিম নির্যাতনের বিরোধীতার পাশাপাশি মোদীর বাংলাদেশে প্রবেশের বিরুদ্ধে হুঁশিয়ারি উচ্চারণ করেন ।

মুফতি হারুন ইজহার চৌধুরী চট্টগ্রামে অনুষ্ঠিত এক সংহতি সমাবেশ থেকে মোদীর বাংলাদেশে প্রবেশ নিষেধাজ্ঞা সহ তিন দফা কর্মসূচী করেন । বায়তুল মোকাররমের উত্তর গেটে ইসলামী ও সমমনা দলের ব্যানারে আয়োজিত প্রতিবাদ সমাবেশ থেকেও মোদীর বাংলাদেশ প্রবেশ প্রতিহত করার ডাক আসে ।

2 মন্তব্যসমূহ

  1. মোদিকে শুধু প্রতিহত করলে হবে না বরং প্রতিরোধ করতে হবে এবং ওদের গুষ্টির সমূলে নির্বংশ করে দিতে হবে ইনশাল্লাহ আমরা করব আজ অথবা কাল সময় একদিন আসবে শুধু অপেক্ষায় আছি ইনশাআল্লাহ

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন