আখাউড়ায় ভারতীয় নাগরিকসহ আটক ২

0
7

রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ভারতীয় নাগরিকসহ দুজনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। মঙ্গলবার (১৫ অক্টোবর) সকালে সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন বিজিবি ২৫-ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল ফারাহ্ মোহাম্মদ ইমতিয়াজ।

এর আগে সোমবার (১৪ অক্টোবর) রাতে উপজেলার দক্ষিণ ইউনিয়নের হীরাপুর এলাকা থেকে তাদের আটক করা হয়। আটক ভারতীয় নাগরিক সাগর রাজারাম কলি (২৩) ভারতের সাংলী বোম্বে জেলার তাঁজগাও এলাকার মৃত রাজারাম কলির ছেলে ও বাংলাদেশি নাগরিক লিটন দেবনাথ (৩৬) হবিগঞ্জ সদর উপজেলার নোয়াহাটি গ্রামের অবনী দেবনাথের ছেলে।

বিজিবি ২৫ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল ফারাহ্ মোহাম্মদ ইমতিয়াজ জানান, একজন ভারতে যাচ্ছিল, আরেকজন ভারত থেকে এসেছিল। বিজিবি ফকিরমোড়া বিওপির টহলদল সীমান্ত পিলার ২০২২ /৫-এস এর কাছে হীরাপুর স্থান থেকে তাদের আটক করে।

তিনি জানান, আটক ব্যক্তিদের জিজ্ঞাসাবাদে জানা গেছে ভারতীয় নাগরিক সাগর এক বছর দুই মাস আগে অবৈধভাবে বাংলাদেশে এসে নারায়ণগঞ্জে স্বর্ণকারের কাজে নিয়োজিত ছিল।

এ ছাড়া লিটন দেবনাথ গত ১০ দিন আগে চুনারুঘাট সীমান্ত দিয়ে দুর্গাপূজা উপলক্ষে ভারতের আগরতলায় এক ভাইয়ের বাড়িতে বেড়াতে গিয়েছিল। আটক হওয়া ভারতীয় নাগরিকের কাছ থেকে ভারতের আধার কার্ড তৈরির আবেদন ফরম পাওয়া যায়। তাদের আখাউড়া থানায় হস্তান্তর এবং মানবপাচারে সহায়তাকারীদের বিরুদ্ধে আখাউড়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


তথ্যসূত্র:
১. আখাউড়ায় ভারতীয় নাগরিকসহ আটক ২  – https://tinyurl.com/yyutyh6c

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

পূর্ববর্তী নিবন্ধশরণার্থী শিবিরে বর্বর ইসরায়েলি হামলা, শিশুসহ নিহত ২৯
পরবর্তী নিবন্ধ২৫ জনেরও বেশি ফিলিস্তিনিকে আটক করেছে দখলদার ইসরায়েল