যুবদল কর্মীর বিরুদ্ধে ত্রাণের অর্থ আত্মসাতের অভিযোগ

0
19

শেরপুরের নালিতাবাড়ীতে ত্রাণের টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে উপজেলা যুবদলকর্মী মারফত আলী শেখের বিরুদ্ধে। মারফত আলী শেখ উপজেলার পোড়াগাঁও ইউনিয়নের নামাবাতকুচি গ্রামের বাসিন্দা।

গণমাধ্যমসূত্রে জানা গেছে, সম্প্রতি নালিতাবাড়ী উপজেলায় পাহাড়ি ঢলে পোড়াগাঁও ইউনিয়নের চেল্লাখালী নদী-তীরবর্তী নামাবাতকুচি গ্রামের বেশ কয়েকটি পরিবার ক্ষতিগ্রস্ত হয়। বুধবার (১৬ অক্টোবর) দুপুরে ওই গ্রামে টাঙ্গাইলের মধুপুর থেকে একটি স্বেচ্ছাসেবী সংগঠন ত্রাণ হিসেবে অর্থ বিতরণ করতে আসে।

এ সময় যুবদল কর্মী মারফত আলী শেখ তাদের সঙ্গে ছিল। এতে ওই গ্রামের ক্ষতিগ্রস্ত আবদুল জলিল, আজিজুল হক, আলম মিয়া ও খলিল মিয়াকে তিন হাজার টাকা করে অর্থ তুলে দেয় ওই স্বেচ্ছাসেবী সংগঠনের নেতারা। অর্থ বিতরণ শেষে দাতা সংগঠনের নেতারা চলে যাওয়ার পর ত্রাণ বিতরণের অর্ধেক অর্থাৎ ১৫০০ টাকা করে মারফত আলী তার নিজের জন্য দাবি করে। অর্থপ্রাপ্ত চারজনের মধ্যে দুজন ১৫০০ টাকা করে তিন হাজার টাকা দিলেও বাকি দুজন ১৫০০ টাকা করে দিতে অস্বীকৃতি জানায়। এ নিয়ে তাদের সঙ্গে মারফতের কথা-কাটাকাটি ও পরে একপর্যায়ে হাতাহাতি হয়।

ভুক্তভোগী আজিজুল হক বলেন, ‘আমরা ক্ষতিগ্রস্ত দরিদ্র অসহায় মানুষ। আমাদের ত্রাণের টাকা মারফত নেবে কেন। আমাদের তারা অনুদান হিসেবে দিয়েছে। আমরা তার বিচার দাবি করছি।’


তথ্যসূত্রঃ

১.ত্রাণের টাকা আত্মসাতের অভিযোগ যুবদলকর্মীর বিরুদ্ধে
-https://tinyurl.com/bdzerdfc

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

পূর্ববর্তী নিবন্ধভিডিও || সিরিয়ায় আসাদ ও রুশ বাহিনীর হামলায় অন্তত ৪৫ মুসলিম হতাহত
পরবর্তী নিবন্ধমাউশি ও অধীনস্ত শিক্ষাপ্রতিষ্ঠানে ১৭ কোটি টাকার অনিয়ম