সোনারগাঁয়ের বানোয়াট ধর্ষণ মামলায় বেকসুর খালাস পেলেন মাওলানা মামুনুল হক

0
0

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে দায়ের করা কথিত ধর্ষণ মামলায় হেফাজতে ইসলামের সাবেক যুগ্ম মহাসচিব ও বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মামুনুল হক সাহেবকে বেকসুর খালাস দিয়েছে আদালত। বৃহস্পতিবার (২৪ অক্টোবর) সকালে নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালত এই রায় দেয়।

মাওলানা মামুনুল হক সাহেবের আইনজীবী অ্যাডভোকেট এ কে এম ওমর ফারুক নয়ন জানান, ‘গত ৩ অক্টোবর মামলার যুক্তিতর্ক শেষ হয়েছিল। আমরা সেদিন আদালতকে বলেছিলাম, যোগসাজশ করে পুরো বিষয়টি সংঘটিত হয়েছে। কারণ, মাওলানা মামুনুল হক এই মামলার বাদীর বৈধ স্বামী। এ কারণে তিনি শারীরিক পরীক্ষা করাতে রাজি হননি। বিয়ের বিষয়টি বাদীর ছেলে আব্দুর রহমানও স্বীকার করেছেন। এমনকি তাদের চাপ প্রয়োগ করে এই মামলা করানো হয়েছিল। ফলে মাওলানা মামুনুল হক নির্দোষ প্রমাণিত হওয়ায় আদালত তাকে খালাস দিয়েছেন।’

উল্লেখ্য, ২০২১ সালের ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে রয়েল রিসোর্টে একটি রুমে তার বিবাহিত বৈধ স্ত্রীসহ হেফাজতে ইসলামের সে সময়ের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হককে অবরুদ্ধ করে স্থানীয় ছাত্রলীগ-যুবলীগ।

রয়েল রিসোর্ট এর ঘটনার ২৭ দিন পর ২০২১ সালের ৩০ এপ্রিল, তৎকালীন ক্ষমতাসীন আওয়ামীলীগ সরকার চাপ প্রয়োগ করে সোনারগাঁ থানায় তার স্ত্রী কে বানোয়াট ধর্ষণের অভিযোগে মামলা করতে বাধ্য করে। এরপর ২০২১ সালের ১৮ এপ্রিল মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদরাসা থেকে মাওলানা মামুনুল হককে গ্রেফতার করা হয়েছিল।


তথ্যসূত্রঃ
১.সোনারগাঁয়ের সেই রয়েল রিসোর্ট ধর্ষণ মামলায় খালাস পেলেন মামুনুল হক
-https://tinyurl.com/sk26rn8v

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

পূর্ববর্তী নিবন্ধভারতে এক মুসলিম হকারকে মারধর শেষে কেটে ফেলার হুমকি দিলো হিন্দুত্ববাদীরা