সন্ত্রাসী ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে ঝাড়ু মিছিল, অবরোধ

0
203
সন্ত্রাসী ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে ঝাড়ু মিছিল, অবরোধ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শাখা সন্ত্রাসী ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেলকে বহিষ্কারের দাবিতে ঝাড়ু মিছিল করেছে শাখা সন্ত্রাসী ছাত্রলীগের উপ-গ্রুপ ‘বিজয়’। এ সময় গত বুধবারের হামলার অভিযুক্তদের গ্রেপ্তারের দাবিতে অবরোধও করা হয়। এতে গতকাল সকাল থেকে শাটল ট্রেন ও শিক্ষক বাস চলাচল বন্ধ রয়েছে।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় বিজয় গ্রুপের নেতা সাইফুল করিম জুয়েলের নেতৃত্বে এই ঝাড়ু মিছিল শুরু করে সন্ত্রাসী ছাত্রলীগের একাংশ। বিশ্ববিদ্যালয়ের স্যার এ এফ রহমান হল থেকে শুরু হয়ে মিছিলটি কেন্দ্রীয় মসজিদের সামনে পৌঁছালে পুলিশের বাধার মুখে পড়ে। সে সময় সভাপতিকে উদ্দেশে বিভিন্ন স্লোগান দিতে থাকে অবরোধকারীরা। বিবাদমান গ্রুপ দুটি শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান নওফেলের অনুসারী।

বিজয় গ্রুপের নেতা জুয়েল আমাদের সময়কে বলেন, ‘সভাপতির বয়স এখন ৩২ বছর ৫ মাস। তার ছাত্রত্ব বাতিল হয়েছে বহু আগে। ছাত্রলীগের গঠনতন্ত্র অনুযায়ী তার সভাপতি হওয়ার কোনো যোগ্যতা নেই। এই অযোগ্য সভাপতির অনুসারীরা গতকাল আমাদের কর্মীদের ওপর হামলা করেছে। অনতিবিলম্বে আমরা সভাপতির পদত্যাগ ও আমাদের ভাইদের ওপর হামলাকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানাই।’

সূত্রঃ আমাদের সময়

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন