খোরাসান | ইমারতে ইসলামিয়ার হাতে ১০৪ আফগান সেনার আত্মসমর্পণ!

13
642

ইমারতে ইসলামিয়া আফগানিস্তানের দাওয়াহ বিভাগের দায়িত্বরত তালেবান মুজাহিদিন আফগান বাহিনীর মাঝে জোরদার দাওয়াতী কার্যক্রম চালাচ্ছেন।

আলহামদুলিল্লাহ্, মহন আল্লাহ তা’আলার অনুগ্রহে দাওয়াহ বিভাগের তালেবান মুজাহিদদের জোরদার মেহনতের ফলে ২৮ মার্চ আফগানিস্তানের ঘৌর প্রদেশের “শাহরাক” জেলা কমান্ডার ‘খান সাহেব’ সহ ৭৫ আফগান সৈন্য তালেবান মুজাহিদদের নিকট আত্মসমর্পণ করে। এবং তালেবানদের বিরুদ্ধে কুফ্ফার বাহিনীকে সহায়তা না করার ওয়াদা করে।

একইভাবে দাওয়াহ বিভাগের মেহনতের বরকতে বলখ প্রদেশের ৩টি এলাকা হতে আরো ২৯ আফগান সৈন্য তালেবানদের নিকট আত্মসমর্পণ করে।

13 মন্তব্যসমূহ

  1. ভাইয়া আমি আপনাদের জন্য দোয়া করি, আল্লাহ তাআলা আপনাদের প্রচেষ্টা সফল করুন, আর আমি নিজেও আপনাদের মতো আনসার আল ইসলামের এক ভাই, হয়তো ময়দানে কখনো আপনাদের সাথে সাক্ষাৎ হবে ইনশাআল্লাহ,

  2. আলহামদুলিল্লাহ। আল্লহা তার বান্দাদের কে পুনরায় উজ্জিবিত করছেন তার দ্বীনের খিদমতের জন্য। যে ভাইরা দ্বীন কে খুব মহব্বত করে এই পোস্টগুলা করেছেন তাদের কে মুবারকবাদ। অচিরেইহয়ত পেয়ে জাবেন আপনার আশে পাশের কোন মুজাহিদ ভাই। যাকে হয়ত আপনি চিনেন অন্য কিছু হিসাবে। তাই ভাই আল্লাহর কাছে বেশি বেশি দু আ করতে থাকুন। শারিরিক , মানসিক প্রস্তুতি নিতে থাকুন।
    ১।উম্মাহ নেটওয়ার্ক ও নিউজ এর বয়ান গুলা শুনুন।
    ২। মারশাল আর্ট শিখুন।
    ৩। কম্পিউটার এর ব্যসিক বিষয় গুলা শিখুন।
    ৪।হুন্ডা, সাইকেল, গাড়ি ,ট্রাক, ট্রলার, স্পীড বোট ইতিয়াদি চালাণো শিখুন। দৈনিক ব্যায়াম করুন।
    ৫। শুকনা খাবার খেয়ে থাকার অভ্যাস করুন। ইত্যাদি । আল্লাহ আপনাদের কে তার সঠিক পথে চলার তৌফিক দিক। আর সঠিক রাস্তা আপনাদের জন্য সহজ করে দিক। আমিন ইয়া রাব্বাল আলামিন

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন