পাকিস্তান | মুরতাদ বাহিনীর ২টি পোস্টে “টিটিপির” সফল হামলা

2
463
পাকিস্তান | মুরতাদ বাহিনীর ২টি পোস্টর “টিটিপ” এর সফল হামলা!

পাকিস্তান ভিত্তিক জিহাদী তানযিম “তেহরিকে তালেবান পাকিস্তান” (টিটিপি) এর মুজাহিদিন গত শনিবার দেশটির মুরতাদ বাহিনীকে লক্ষ্য করে একটি সফল অভিযান পরিচালনা করেছেন।

“টিটিপি” এর মুখপাত্র মুহাম্মাদ খোরাসানী তাঁর এক বার্তায় জানিয়েছেন যে, গত শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে তেহরিক-ই-তালিবান পাকিস্তান (টিটিপি) এর “এমএসজি” ফোর্সের জানবায মুজাহিদিন বাজুর এজেন্সির সীমান্তবর্তী “রাজী সার” এলাকায় অবস্থিত কুফরি গণতান্ত্রিক ব্যবস্থার রক্ষীদার নাপাক মুরতাদ বাহিনীর দুটি পোস্টকে টার্গেট করে ভারী অস্ত্র দিয়ে হামলা চালিয়েছেন মুজাহিদগণ। এতে ডলারখোর পাকিস্তানী মুরতাদ বাহিনীর কতক মুরতাদ সৈন্য নিহত ও আহত হয়। তবে তার সুনির্দিষ্ট সংখ্যা এখনো নিশ্চিত নয় …

আক্রমণটি সার্চলাইট বহনকারী পাকিস্তানী মুরতাদ বাহিনীর ২ গার্ডকে দিয়ে শুরু হয়েছিল, যাদের মধ্যে একজন ঘটনাস্থলেই মুজাহিদদের হামলায় মাটিতে লুটিয়ে পড়ে এবং অপরজন আহত অবস্থায় পলায়ন করতে সক্ষম হয়।

নাপাক সেনাবাহিনী স্বাভাবিক নিয়ম অনুযায়ী কাপুরুষতার পরিচয় দেখিয়ে যুদ্ধের ফ্রন্ট লাইন ছেড়ে লুকিয়ে বাতাসে ফাকা গুলি চালাতে চালাতে পলায়ন করে। তথাপি স্নাইপারদারী মুজাহিদদের হাত থেকে তারা অনেকেই রক্ষা পায়নি।

অপরদিকে অভিযান শেষে সমস্ত মুজাহিদীন নিরাপদে নিজেদের ঘাঁটিতে পৌঁছতে সক্ষম হয়েছিলেন .. সকল প্রশংসা মহান আল্লাহ্ তা’আলার জন্য।

2 মন্তব্যসমূহ

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন