আবারো মহানবী (স.) ও ইসলাম নিয়ে আপত্তিকর পোস্ট!

1
833
আবারো মহানবী (স.) ও ইসলাম নিয়ে আপত্তিকর পোস্ট!

পিরোজপুরের নাজিরপুরে মহানবী হযরত মুহাম্মদ (স.) ও ইসলাম নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে আপত্তিকর পোস্ট দিয়েছে হিন্দু প্রাণ কৃষ্ণ হালদার (৫৫)।

এর আগে মঙ্গলবার সকালে আপত্তিকর পোস্ট দেওয়ার ঘটনায় উপজেলা সদর বাজারের ওষুধ ব্যবসায়ী এসএম রিয়াজ উদ্দিন বাদী হয়ে নাজিরপুর থানায় তথ্য প্রযুক্তি আইনে একটি মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা গেছে, প্রাণ কৃষ্ণ হালদার তার নিজের ফেসবুক আইডিতে মুহাম্মদ (স.) ও ইসলাম নিয়ে আপত্তিকর পোস্ট দেয়। এর আগে গত ২৯ মে রাত ৮টা ০৪ মিনিটে শুভঙ্কর ঢালী নামক একটি ফেসবুক আইডি থেকে অবমাননাকর এই লেখাটি পোস্ট করা হয়। ওই পোস্টটি অভিযুক্ত প্রাণ হালদার তার নিজের আইডিতে শেয়ার করেন।

সংবাদকর্মীদের সামনে প্রাণ হালদার ওই পোস্টটি তার আইডিতে শেয়ার করাসহ আইডিটি তার ব্যক্তিগত আইডি বলে স্বীকার করেন।

জানা গেছে, প্রাণ কৃষ্ণ হালদার নাজিরপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক ও বর্তমান উপজেলা চেয়ারম্যান মাস্টার অমূল্য রঞ্জন হালদারের চাচাতো ভাই।

তবে এ ব্যাপারে উপজেলা চেয়ারম্যান বলেন, ‘প্রাণ হালদার আমার চাচাতো ভাই সেটা ঠিক। তবে তাদের সঙ্গে আমাদের পারিবারিক সম্পর্ক তেমন ভালো নয়।

উল্লেখ্য গত কয়েকমাসে বেসামালভাবে চলছে এ কুকর্ম। শাতীমে রসুলদের পাওনা সময়মতো বুঝিয়ে দিলেই বন্ধ হবে এমনই মনে করছেন আপামর মুসলিম জনসাধারণ।
সূত্র: আমাদের সময়

১টি মন্তব্য

  1. আমার রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম কে নিয়ে বাজে কটুক্তি করলে আমার কলিজায়। আর কলিজা ঠান্ডা করার জন্য তা করা দরকার তাই করতে হবে। এই গাধাকে ইসলামী আদালতের হাতে তুলে দেওয়া উচিত। এমন দৃষ্টান্ত শাস্তি দেওয়া দরকার যাতে আর কেউ আমার রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম নিয়ে খারাপ কথা বলার সাহস না পাই।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন