এবার সাপাহার সীমান্তে সন্ত্রাসী বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

0
661
এবার সাপাহার সীমান্তে সন্ত্রাসী বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

নওগাঁর সাপাহার সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে আবদুল বারী সাহু নামে এক বাংলাদেশি নিহত হয়েছেন। গতকাল বুধবার ভোররাতে উপজেলার পাতাড়ী গ্রামের আদাতলা সীমান্তে এ ঘটনা ঘটে। নিহত আবদুল বারী উপজেলার দক্ষিণ পাতাড়ী গ্রামের আবু বক্করের ছেলে।

সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল হাই জানান, মঙ্গলবার রাতে বেশ কয়েকজনের সঙ্গে উপজেলার দক্ষিণ পাতাড়ী গ্রামের গরু ব্যবসায়ী আবদুল বারী সাহু (৪৫) ভারত অভ্যন্তরে গরু আনতে যান। গতকাল বুধবার ভোররাতের দিকে তারা গরু নিয়ে পাতাড়ী গ্রামের আদাতলা বিজিবি ক্যাম্পের অধীনে ২৪২ মেইন পিলারের ১৩আর এলাকা দিয়ে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশের চেষ্টা করেন। তখন ভারতের ১৫৯-বিএসএফ খুঁটাদহ ক্যাম্পের টহলরত সন্ত্রাসী জোয়ানরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় অন্যরা পালিয়ে যেতে পারলেও আবদুল বারী গুলিবিদ্ধ হন।

ওসি জানান, আহত অবস্থায় আবদুল বারী সাহু হামাগুড়ি দিয়ে ভারতীয় সীমান্ত পেরিয়ে নোম্যান্স ল্যান্ডের পুর্নভবা নদীতে এসে পড়েন। এর পর ভোরেই তার অপর সঙ্গীরা বাড়িতে সংবাদ দিলে পরিবারের লোকজন নদীর কিনার হতে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সকল ৭টার দিকে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এ সময় চিকিৎসাধীন হাসপাতালে তার মৃত্যু হয়। নিহতের শরীরের একটি ক্ষত দিয়ে প্রচুর পরিমাণে রক্ত ঝরায় তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। আমাদের সময়

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন